২০২৩ সালে ট্রেন্ড হতে পারে কোন মেকআপ?

২০২৩ সালে ট্রেন্ড হতে পারে কোন মেকআপ?

লাইফস্টাইল

ডিসেম্বর ২১, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ

প্রতিবছরের মতো ২০২৩ সালেও লুক নিয়ে যে বিস্তর পরীক্ষানিরীক্ষা হবে তাতে কোনো সন্দেহ নেই। তবে প্ল্যাটিনাম চুল, সৃজনশীল নেইল আর্ট, চুলের স্টাইল এবং প্রাণবন্ত রঙের প্রসাধনীর চাহিদাই তুঙ্গে থাকবে বলে মনে করছেন অনেকে।

ব্লাশ ড্রেপিং: কখনো কখনো পুরনো ফ্যাশনই নতুন চেহারায় নতুন আঙ্গিকে হাজির হয়। ২০২৩ সালে তেমনটাই হতে চলেছে। মেকআপের দুনিয়ায় ফিরতে পারে ৭০-এর দশকের ব্লাশ ড্রেপিং। প্রসাধনপ্রেমীদের কাছে ব্লাশ সব সময় প্রিয়। এই ট্রেন্ড ফিকে হবার সম্ভাবনা অদূর ভবিষ্যতে নেই। ব্লাশ ড্রেপিংয়ে দুইগালে ছড়িয়ে থাকে উজ্জ্বল টোন। গালের হনুগুলোকে একরঙা ছাপ দেয়। সি শেপ ফিনিশের জন্য চোখের ক্রিজেও ব্লাশার দেওয়া যায়।

এমবেলিশড বিউটি: চোখে ঝিলমিল লেগে যাবে! নিজের চোখে নয়, অন্যের। চোখ জুড়ে কাচ বা রত্নপাথরের ঝলকানি, একটা সময় ট্রেন্ডিং ছিল। এমন সাজ ব্যক্তিত্বের লুকনো শেডকে সামনে নিয়ে আসতে পারে। চেহারায় দেয় উজ্জ্বলতার সূক্ষ স্পর্শ। এগুলোকে চোখের চারপাশে ফ্রেকেলস হিসেবে ব্যবহার করলেই সবচেয়ে আকর্ষণীয় লাগে। ঠোঁটে কনট্যুর করে চোখে গাঢ় আইলাইনার, ব্যস। চেহারায় মার্জিত ছাপ এনে দেবে।

লোভনীয় সাইরেন আইজ: এই শীতে ট্রেন্ড হতে যাচ্ছে সাইরেন আইজ। শীতল-টোনড লুকেই হবে বাজিমাত। মেকআপের দুনিয়ায় বিরাজ করবে স্মোকি আই। চোখ পটলচেরা হোক কিংবা খুদে, ডেমি ল্যাশের সঙ্গে তাই হয়ে ওঠে আকর্ষণীয়। খুব একটা মেকআপ করা হয়েছে বলে মনেও হয় না। লুককে আরও জবরদস্ত করতে নকল চোখের পাতা লাগানো যায়। সঙ্গে ঠোঁটে থাক গ্লসি লিপস্টিক।

ফ্রস্টেড, গ্লসি লিপস: ৯০-এর দশকের গ্লসি লিপস ফিরে আসতে চলেছে ২০২৩-এ। আইকনিক ব্রাউন লিপ লাইনারে ঠোঁটকে এনে দেবে অন্যরকমের অনুভূতি। বাম এবং ঠোঁটের গ্লস ছাড়াও প্ল্যাম্পিং তেল ব্যবহার করা যায়। এটা ঠোঁটকে ময়েশ্চারাইজও রাখে।

সূত্র: স্টে গ্লামার এবং নিউজ বাংলা ১৮ অবলম্বণে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *