১৮ বছর বয়সেই বাবা হচ্ছেন আর্জেন্টাইন তারকা গার্নাচো

১৮ বছর বয়সেই বাবা হচ্ছেন আর্জেন্টাইন তারকা গার্নাচো

খেলা

মে ২, ২০২৩ ৯:৪৫ পূর্বাহ্ণ

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পেশাদারি ফুটবলের যাত্রা শুরু করেছেন আলেহান্দ্রো গার্নাচো। রেড ডেভিলসদের হয়ে ইংলিশ পাড়ায় মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। সম্প্রতি আর্জেন্টিনা জাতীয় দলের জার্সিতেও অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছিল। আপাতত আলবিসেলেস্তাদের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ নেই। তবে ভক্তদের সুখবর দিলেন এ আর্জেন্টাইন উইঙ্গার।

প্রথমবারের মতো বাবা হতে চলেছেন গার্নাচো। আর সন্তানের মা হচ্ছেন তার বান্ধবী ইভা গার্সিয়া। রোববার ইনস্টাগ্রামের এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন গার্নাাচো নিজেই।

ফটো শেয়ারিং হ্যান্ডেল ইনস্টাগ্রামে বান্ধবী ইভা গার্সিয়ার সঙ্গে একটি ছবি দিয়ে ১৮ বছর বয়সী গার্নাচো লিখেছেন, ‘জীবন যেখানে শুরু এবং ভালোবাসা কখনো শেষ হয় না। নতুন আগমনের প্রস্তুতি নিচ্ছি এবং তুমি আমাদের ভালোবাসা ও রোমাঞ্চ পূরণ করতে আসছো। বলে বোঝাতে পারবো না, এটা কত বড় স্বপ্ন আমাদের জন্য।’

View this post on Instagram

এরই মধ্যে নিজের সন্তানের নামও ঠিক করে ফেলেছেন গার্নাচো। সন্তানকে ‘এঞ্জো’ নামে সম্বোধন করে তিনি আরো লেখেন, ‘তোমার সঙ্গে সাক্ষাতের সময় গণনা করছি। বাবা ও মা ইতোমধ্যে তোমাকে অনেক ভালোবেসেছি ‘এঞ্জো’।

গার্নাচোর বিষয়টি নিয়ে দ্য সানের প্রতিবেদনে বলা হয়, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ৫ বছরের চুক্তি করা এই তারকা প্রথম সন্তানের বাবা হবেন।

সেখানে বলা হয়, গার্নাচোর সন্তানের মা ইভা তার ছোট বেলার বান্ধবী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক অনেক দিনের। তাদের পরিবার ও বন্ধুরা এমন খবরে খুবই খুশি এবং গর্বিত।

উল্লেখ্য, স্পেনে জন্ম নেয়া গার্নাচো ২০২২ সালে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে পাঁচ ম্যাচ খেলেছিলেন। বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে খেলছেন এ উইঙ্গার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *