হঠাৎ নয়নতারার বাড়িতে শাহরুখ খান!

হঠাৎ নয়নতারার বাড়িতে শাহরুখ খান!

বিনোদন

ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ

প্রথমবারের মতো ‘জওয়ান’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান ও দক্ষিণী সিনেমার অভিনেত্রী নয়নতারা। তবে হঠাৎ নয়নতারার বাড়িতে গিয়ে হাজির হলেন শাহরুখ খান।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পাঠান’ সিনেমার সাফল্য উদযাপন করছেন শাহরুখ খান। এরই মাঝে সহশিল্পী নয়নতারার চেন্নাইয়ের বাসায় হাজির হয়েছিলেন শাহরুখ। এসময় নয়নতারা ও তার স্বামী-সন্তানের সঙ্গে সময় কাটান তিনি। শাহরুখের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি ও তার আশেপাশে ভিড় করেন উৎসুক জনতা। বিদায়বেলায় উপস্থিত জনতার উদ্দেশে উড়ন্ত চুমু দেন শাহরুখ। এ মুহূর্তের বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

দক্ষিণী সিনেমার সফল পরিচালক অ্যাটলি কুমারের ‘জাওয়ান’।সিনেমায় ভিলেন হিসেবে থাকছেন অভিনেতা বিজয় সেথুপতি। এছাড়া বিশেষ চরিত্রে হাজির হবেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়।

তবে চমক দেখাতে সিনেমাটিতে অতিথি চরিত্রে থাকছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনও। যদিও এখনও চূড়ান্ত ঘোষণা আসেনি। তবে জোর গুঞ্জন, ‘জাওয়ান’-এ ক্যামিওর জন্য আল্লুকে প্রস্তাব দেওয়া হয়েছে। আর তিনিও সবুজ সংকেত দিয়েছেন। সব ঠিক থাকলে একই পর্দায় শাহরুখের সঙ্গে দেখা যাবে থালাপতি বিজয়, বিজয় সেথুপতি ও আল্লু অর্জুনের মতো তারকাকে।

‘জাওয়ান’ নির্মিত হচ্ছে প্যান ইন্ডিয়ান ফিল্ম হিসেবে। এটি হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়লাম বিভিন্ন ভাষায় আগামী ২ জুন মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *