দেবের পর এবার গুরুতর অসুস্থ রুক্মিণী!

দেবের পর এবার গুরুতর অসুস্থ রুক্মিণী!

বিনোদন

মার্চ ১৫, ২০২৩ ৭:৫৩ পূর্বাহ্ণ

কিছুদিন আগে‘বাঘা যতীন’ ছবির শুট চলছিল ওড়িশায়। সেখানেই অ্যাকশন দৃশ্য অভিনয়ের সময় চোখে বোমার টুকরো ঢুকে আহত হয়েছিলেন দেব । পরে হাসপাতালে গিয়ে চিকিৎসকের শুশ্রূষায় সুস্থ হন এ অভিনেতা।

এবার ‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’ ছবির চিত্রনাট্য অনুযায়ী মাথা ঘুরে পড়ে যাওয়ার কথা রুক্মিণী মৈত্র। সেভাবে একাধিকবার শটও দিয়েছেন কোন সমস্যা হল না। কিন্তু ঝামেলায় পড়লেন বাড়িতে ফিরেই। জ্বরে বেহুঁশ রুক্মিণী। হঠাৎ এমন খবরে চিন্তিত পরিচালক রামকমল মুখার্জি।

তিনি জানিয়েছেন, রুক্মিণীর জ্বরের মাত্রা ১০৪ ডিগ্রি। মাথা তুলে বসতেই পারছেন না! একে চরিত্রের খাতিরে প্রচুর পরিশ্রম করছেন। তার ধকল তো আছেই। তার ওপর হঠাৎ প্রচণ্ড জ্বরে কাবু নায়িকা। তার থেকেও বড় ব্যাপার, একা রুক্মিণী নন, টিমের কমবেশি প্রায় সবাই এই জ্বরে আক্রান্ত!

রামকমল বলেন, গত রাত থেকেই রুক্মিণীর মতোই জ্বর এসেছে ওম সাহানির। একই ভাবে অসুস্থ নির্মাণ টিম, শিল্প নির্দেশক বিভাগ, সাজসজ্জা এবং পোশাক বিভাগের কর্মীরাও। প্রত্যেকের প্রচণ্ড জ্বর। ফলে শুট বন্ধ। আপাতত এক সপ্তাহ শুট হবে না।

এভাবে একসঙ্গে সবাই অসুস্থ। তাহলে কি সেটে অ্যাডিনো ভাইরাসের প্রকোপ? রামকমল জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, শহরে ভাইরাল জ্বরের প্রকোপ। তাতেই সবাই আক্রান্ত। দলের সবাই দ্রুত সুস্থ হয়ে উঠুন। আবার শুটে ফিরুন। এটাই মন থেকে চাইছেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *