সড়ক দুর্ঘটনার কবলে সালমানের নায়িকা

সড়ক দুর্ঘটনার কবলে সালমানের নায়িকা

বিনোদন

নভেম্বর ২, ২০২২ ৯:০৭ পূর্বাহ্ণ

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় সিনেমার অন্যতম দর্শকপ্রিয় অভিনেত্রী রাম্ভা। মঙ্গলবার (১ নভেম্বর) কানাডার টরন্টোতে এ দুর্ঘটনার কবলে পড়েন দক্ষিণী সিনেমার এক সময়ের জনপ্রিয় এই নায়িকা। রাম্ভা সুস্থ থাকলেও তার কন্যা সাশাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রাম্ভা লিখেছেন- স্কুল থেকে বাচ্চাদের নিয়ে বাড়ি ফেরার সময়ে আমাদের গাড়িটিকে আরেকটি গাড়ি ধাক্কা দেয়। আমার সঙ্গে আমার বাচ্চারা ও আয়া ছিল। আমরা সবাই অল্প আঘাত পেয়েছি। তবে সাশাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান তার ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন। এ তালিকায় রয়েছেন রাম্ভা। ‘জুড়ওয়া’, ‘বন্ধন’-এর মতো জনপ্রিয় সিনেমায় সালমান খানের নায়িকা হিসেবে অভিনয় করেছেন তিনি। কিন্তু সেই খ্যাতি, সাফল্য ফেলে একেবারে আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী।

ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে সুদূর কানাডায় বসবাস করছেন রাম্ভা। জাঁকজমকপূর্ণ রুপালি জগত থেকে বিদায় নিয়ে সংসারে মন দিয়েছেন তিনি। বলিউড দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী বর্তমানে তিন সন্তানের জননী। তার তিন সন্তানের নাম লানিয়া, সাশা এবং শিবিন।

রূপালি জগত থেকে সরে গেলেও সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন রাম্ভা। তাতে প্রায় ৩ লাখের কাছাকাছি অনুসারী রয়েছে তার। বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন ৪৪ বছর বয়েসী এই অভিনেত্রী।

২০১০ সালে ব্যবসায়ী ইন্দ্রকুমারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাম্ভা। ২০১৬ সালে তাদের মধ্যে বেশকিছু সমস্যা তৈরি হয়েছিল। দাম্পত্য কলহের কারণে কিছুদিন আলাদাও থেকেছেন তারা। পরে অবশ্য রাম্ভার কাছে ফিরে আসেন তার স্বামী।

১৯৯২ সালে মালায়ালাম ভাষার ‘সরগাম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রাম্ভা। একই বছর তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। তারপর তামিল, কন্নড়, ভোজপুরী, হিন্দি, ইংরেজি ও বাংলা ভাষার অনেক সিনেমায় কাজ করেন এই অভিনেত্রী। ‘দাদা’, ‘চিতা’, ‘রিফিউজি’ নামে ভারতীয় বাংলা সিনেমায় দেখা গেছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *