সিরাজগঞ্জে বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েছেন যারা

দেশজুড়ে

এপ্রিল ২৩, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ

জাহিদুল,বেলকুচি,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের নির্বাচনে ১ম ধাপের ৮ মে এর নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার সিরাজগঞ্জের  জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্ধ করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম।

বেলকুচি উপজেলার (ভারপ্রাপ্ত) নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুদ্বীপ কুমার রায়  জানান, উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে বরাদ্ধকৃত প্রতীকের মধ্যে রয়েছে উপজেলা চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম (দোয়াত- কলম), বদিউজ্জামান ফকির (মটরসাইকেল), মীর সেরাজুল (আনারস)।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ইউসুফ আলী শেখ (উড়োজাহাজ), এস এম ফারুক সরকার (টিয়া পাখি), আব্দুল আলীম (মাইক) এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে, রত্না বেগম (ফুটবল), রাজিয়া সুলতানা মিলন (প্রজাপতি)। সকল প্রার্থী প্রতীক পেয়ে ভোটারদের মাঝে ভোট চাওয়া শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *