সিদ্দিককে ‘খালি কলসি’ বললেন প্রাক্তন স্ত্রী!

সিদ্দিককে ‘খালি কলসি’ বললেন প্রাক্তন স্ত্রী!

বিনোদন

জুন ১১, ২০২৩ ৯:৪৫ পূর্বাহ্ণ

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। চিত্রনায়ক ও সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন হয়নি তার।

শুক্রবার (৯ জুন) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ আলী আরাফাত।

প্রার্থী চূড়ান্তের ঘোষণার পরপরই সামাজিকমাধ্যমে সরব হন সিদ্দিকুর রহমানের সাবেক স্ত্রী মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। নাম না নিয়ে উপহাসের সুরে ফেসবুকে তিনি লেখেন, ‘খালি কলসি বাজে বেশি।’

নাম উল্লেখ না করলেও মারিয়া যে এই স্ট্যাটাসের মাধ্যমে কাকে ইঙ্গিত করেছেন সেটা স্পষ্ট হয় তার কমেন্ট বক্সে গেলে। সেখানে মন্তব্যকারীদের অধিকাংশ মন্তব্যই তার সাবেক স্বামী সিদ্দিকুর রহমানকে নিয়ে।

এদিকে মনোনয়ন না পেয়ে মন খারাপ অভিনেতার। ব্যথা ভুলতে বেড়াতে গেছেন দুবাই শহরে। সেখানে কিছু কেনাকাটা করবেন বলেও জানান তিনি।

সোশ্যাল হ্যান্ডেলে বেশ সক্রিয় মারিয়া মিম। নিয়মিত আবেদনময়ী ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে বলিউড সিনেমা ‘গাঙ্গুবাই’র নায়িকা আলিয়া ভাটের মতো লুকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যায়, বিছানায় হেলান দিয়ে শুয়ে আছেন মিম। তার পরনে সাদা রঙের শাড়ি। হাতে চুড়ি। চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ। চোখের পাঁপড়িতে কাজল মাখা, দৃষ্টিতে লেগে আছে বিস্ময়!

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৩ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। এরপর থেকে নিজেকে ও সন্তানকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *