‘ইন্ডাস্ট্রি আমাকে কিলার বানিয়েছে’

‘ইন্ডাস্ট্রি আমাকে কিলার বানিয়েছে’

বিনোদন

জানুয়ারি ১৪, ২০২৩ ১০:২৩ পূর্বাহ্ণ

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক কিছুই দেখিয়েছেন ব্যাবসায়ী এবং অভিনেতা অনন্ত জলিল। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। গেলো ঈদে মুক্তি পেয়েছিলো তার অভিনীত ছবি ‘দিন দ্যা ডে’। সিনেমাটি নিয়ে তার সমালোচনা কম শুনতে হয়নি। সেসব কাটিয়ে আবারো নতুন সিনেমায় করছেন অনন্ত জলিল।

বর্তমানে ‘কিল হিম’ শিরোনামের শুটিংয়ে ব্যস্ত আছেন এ নায়ক। এতেও তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা বর্ষা। সম্প্রতি বগুড়ায় ২০ দিনের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন অনন্ত-বর্ষা। প্রথম লটে ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। চলতি মাসের ১৯/২০ তারিখের দিকে ঢাকায় বাকি অংশের দৃশ্যধারণ শুরু হবে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় ‘কিল হিম’ নিয়ে কথা বলেছেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা।

শুরুতেই বর্ষা বলেন, আশা করি, সবাই ভালো আছেন। আপনারা অনেকেই জানেন, আমাদের নতুন আরেকটি সিনেমার কাজ চলছে। এই সিনেমার শুটিং প্রায় শেষ। আমাদের সিনেমার প্রযোজক ও পরিচালক মো: ইকবাল। তিনি খুবই দ্রুত শুটিং শেষ করছেন।

অন্যদিকে অনন্ত জলিল বলেন, এই ভিডিওর মাধ্যমে ইকবাল ভাইকে একটা কথা বলতে চাই, এতদিন আমরা নিজেদের প্রোডাকশনে কাজ করেছি। নিজেদের সুবিধামতো, খুবই রিল্যাক্সে কাজ করেছি। তবে সিনেমা যে কত স্পীডে বানানো যায়, সেটা এবার আপনার কাছে শিখলাম।

তিনি আরো বলেন, প্রথমবার বাইরের প্রোডাকশনে একটি কাজ করেছি। সবার সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে।

নায়ক যোগ করেন, বর্ষার কথা না বললেই নয়। একদিকে সে যেমন সুন্দরী, আরেকদিকে এই সিনেমায় তার চরিত্র সম্পর্কে অনেকেই জেনে গেছেন। আর আমার কথা বলারই দরকার কি! আগে অ্যাকশনের কাজ করতাম, এবার কিলার বানিয়ে দিয়েছে। কিলারের যে রহস্য সেটা বর্ষা উন্মোচন করবে।

প্রসঙ্গত, অনন্ত-বর্ষা ছাড়াও এতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, নায়ক রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই। আসছে ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *