সালাহর জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

সালাহর জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

খেলা

আগস্ট ৩০, ২০২৩ ১০:০৫ পূর্বাহ্ণ

লিভারপুল স্ট্রাইকার মোহাম্মদ সালাহর জন্য ১৫০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত আছে সৌদি আরবের পেশাদার লিগ চ্যাম্পিয়ন আল-ইত্তিহাদ। সিবিএস স্পোর্টসের খবরে এমন কথা বলা হয়েছে।

শুক্রবার ইউরোপিয়ান ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে বিপুল পরিমাণ অর্থের এ প্রস্তাব দিয়ে লিভারপুলকে পরীক্ষা করতে চাচ্ছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

মিসরের ৩১ বছর বয়সি তারকা সালাহ বেশ কিছুদিন ধরেই আল-ইত্তিহাদের শীর্ষ টার্গেটে ছিলেন। নতুন মৌসুমকে সামনে রেখে অন্য দলগুলোর মতোই ইউরোপিয়ান খেলোয়াড়দের দলে ভিড়িয়ে আল-ইত্তিহাদ তাদের স্কোয়াড শক্তিশালী করতে চাচ্ছে।

শেষপর্যন্ত এই বিড যদি বাস্তবায়ন হয় তবে মাত্র দুই সপ্তাহ আগে নেইমারকে ৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আল-হিলাল কিনে নিয়ে সৌদি পেশাদার লিগে যে রেকর্ড গড়েছিল সেটাকেও ছাড়িয়ে যাবে আল-ইত্তিহাদ।

যদিও ইতোমধ্যেই লিভারপুল ঘোষণা দিয়েছে সালাহ বিক্রির জন্য নয়; কিন্তু আল-ইত্তিহাদ এখনো আশা ছাড়েনি। লিভারপুল বস জার্গেন ক্লপ সম্প্রতি বলেছেন সালাহ তার দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।

মিসরীয় এই তারকাকে দলে ধরে রেখে লিভারপুল গত মৌসুমের হতাশা কাটিয়ে আবারো শীর্ষ লড়াইয়ে ফিরতে চায়।

আল-ইত্তিহাদ সালাহকে দলে নিতে ক্ষতিপূরণ বাবদ ২০০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি আছে। সৌদি আরবে যাওয়ার ব্যাপারে সালাহ নিজেও আর্থিক বিষয়টি বিবেচনা করছেন বলে জানা গেছে।

আসন্ন ক্লাব বিশ্বকাপে ভালো কিছু করার লক্ষ্যে সালাহকে দলে নিতে উঠেপড়ে লেগেছে আল-ইত্তিহাদ। আগামী ডিসেম্বরে আল-ইত্তিহাদের শহর সৌদি আরবের জেদ্দায় ক্লাব বিশ্বকাপ অনুষ্ঠিত হবে।

সালাহ ছাড়াও রিয়াল মাদ্রিদ ও স্পেনের কিংবদন্তি সার্জিও রামোসকে দলে ভিড়িয়ে আল-ইত্তিহাদ তাদের রক্ষণভাগকে শক্তিশালী করতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *