সাকিব-লিটনদের মিস করছে কেকেআর

সাকিব-লিটনদের মিস করছে কেকেআর

খেলা

মার্চ ২৯, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ

আইপিএলে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন বাংলাদেশ দলের দুই তারকা সাকিব আল হাসান ও লিটন দাস। তবে বাংলাদেশের খেলা থাকায় এখনও তারা ভারতে যাওয়ার ছাড়পত্র পায়নি। তাতে ফ্র্যাঞ্চাইজিটি তাদের মিস করছে বলে জানিয়েছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত।

আগামী ৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএলের ১৬তম আসর। ইতোমধ্যে প্রতি দলের খেলোয়াড়রা যোগ দিয়েছেন নিজেদের দলের সঙ্গে। তবে সাকিব-লিটনদের না যাওয়ার প্রসঙ্গ উঠে আসে কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সংবাদ সম্মেলনে।

চন্দ্রকান্ত পণ্ডিত বলেছেন, ‘আমাদের সঙ্গে এই মুহূর্তে যেসব ক্রিকেটার রয়েছেন, তাদের নিয়ে কাজ করে যাব। যারা নেই তাদের সঙ্গে কথা হচ্ছে। তারা এই মুহূর্তে ক্রিকেট খেলার সঙ্গেই রয়েছেন। আশা করছি খুব দ্রুত তারা দলের সঙ্গে যোগ দিতে পারবেন।’

সাকিব-লিটনের বিষয়ে কেকেআর কোচ বলেন, ‘তারা এখনও দলের সঙ্গে যোগ দেয়নি। তবে আমি মনে করি, তারা মানসিকভাবে আমাদের সঙ্গে রয়েছেন। যদিও প্রথম ম্যাচগুলোতে হয়তো তাদের মিস করব। তারপরও দেখা যাক কী হয়।’

এ বছর দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছে মুস্তাফিজুর রহমানকে। আর সাকিব আল হাসান ও লিটন দাসকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ৩১ মার্চ রাত ৮টায় গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএল। পরের দিন ভিন্ন ম্যাচে খেলা রয়েছে কলকাতা ও দিল্লির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *