সম্পর্ক নিয়ে একাধিকবার বিতর্কে অভিনেত্রী তানজিন তিশা

সম্পর্ক নিয়ে একাধিকবার বিতর্কে অভিনেত্রী তানজিন তিশা

বিনোদন স্পেশাল

নভেম্বর ২২, ২০২৩ ১০:৫০ পূর্বাহ্ণ

‘বলতে বলতে চলতে চলতে’ গানের মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন তানজিন তিশা। ইমরান মাহমুদুলের মিউজিক ভিডিওতে গায়কের নায়িকা হন তিশা। দুজন প্রেমের সম্পর্কে জড়ান, এমন খবর শোনা যায়। তবে সেই সম্পর্কের গুঞ্জন বেশি দূর এগোয়নি।

আলোচনায় এলেন ইমরানের সংগীতগুরু হাবিব ওয়াহিদ। তার সঙ্গে সম্পর্কে জড়ান তানজিন তিশা। তিশাকে নিয়ে অভিযোগ করেন হাবিবের স্ত্রীও। একটা সময় সেই সম্পর্ক থেকেও বের হয়ে আসেন তিশা। এ বিচ্ছেদের পর দেশের একটি সংবাদমাধ্যমে হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। যেখানে সম্পর্ক ভাঙার জন্য এই গায়ককেই দোষ দেন তিনি।

এরপর জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের খবর ছড়ায় তিশার। বিভিন্ন জায়গায় দুজনকে একসঙ্গে দেখা যায়। হঠাৎ করেই জাবিনের সঙ্গেও আর দেখা মেলে না এই তারকার।

চলতি বছরেই পরপর দুইটি কাণ্ডে আবারো সংবাদের শিরোনাম হন তিশা। চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তানজিন তিশা ও রাজের উদ্দেশে আরেক অভিনেত্রী সুনেরাহকে আপত্তিকর কিছু বলতে শোনা যায়। যে ঘটনায় বেশ বিতর্কের মুখে পড়েন তারা।

ছোটপর্দার এই অভিনেত্রীর অভিনয় ক্যারিয়ারের এখনো এক যুগ পূর্ণ হয়নি। এর মধ্যেই নানা কারণে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। বিশেষ করে প্রেম সংক্রান্ত খবর একাধিকবার বিতর্কের মুখে ফেলেছে তাকে। চলতি সপ্তাহে ছোটপর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক ও সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে আবারো আলোচনায় তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়, ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। যদিও হাসপাতাল থেকে ফিরে তিশা সেই ঘটনা মিথ্যা দাবি করেন। তবুও তাকে ঘিরে আলোচনা বন্ধ করতে পারেননি। কারণ ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় এর আগেও এমন বিতর্কের সৃষ্টি করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *