হিন্দি গানে নাচলেন হেইলি বিবার!

হিন্দি গানে নাচলেন হেইলি বিবার!

বিনোদন

ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১২:০০ অপরাহ্ণ

জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব লিলি সিংয়ের সর্বশেষ ভিডিওটি তার ভক্ত অনুরাগীদের মুগ্ধ করেছে। কারণ, ভিডিওটিতে আন্তর্জাতিক তারকা হেইলি বিবারকে নাচতে দেখা গেছে! শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায়, লিলি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে হেইলি বিবারের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওটিতে তাদের একটি জনপ্রিয় বলিউড গানে নাচতে দেখায়। হিন্দি গানে হেইলিকে নাচতে দেখে ভারতীয় ভক্তরা বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েন। মন্তব্যের ঝড় ওঠে ভিডিওটিতে।

ভিডিওতে, লিলিকে একটি বিশাল বাথরুমে দেখা যায়। তিনি একটি বাদামী চামড়ার জ্যাকেট ও ম্যাচিং প্যান্ট পরেছিলেন। হেইলিকে দেখা গেছে ধূসর জ্যাকেট, শর্টস এবং কালো জুতা পায়ে। ভিডিওতে লিলির সঙ্গে হেইলিকে হিন্দি জনপ্রিয় ‘কাহো না পেয়ার হ্যায়’ গানে তে নাচতে দেখা যায়। মুল গানটিতে হৃতিক রোশন এবং আমিশা প্যাটেল অভিনয় করেছিলেন।

ভিডিওটি শেয়ার করে লিলি তার ক্যাপশনে লেখেন, যখন আপনি নতুন বন্ধু তৈরি করেন আর সে হয় অত্যাশ্চর্য মডেল হেইলি বিবার!

হেইলি জনপ্রিয় কানাডিয়ান গায়ক জাস্টিন বিবারের স্ত্রী এবং স্টিফেন বাল্ডউইনের মেয়ে। তিনি একজন মডেল হিসেবে সুপরিচিত এবং তার বিউটি ব্র্যান্ড রোডের জন্যও বিখ্যাত।

লিলি একজন কানাডিয়ান প্রভাবশালী মিডিয়া ব্যক্তিত্ব এবং টক শো সঞ্চালক। সুপারওম্যান নামে তার ইউটিউব চ্যানেলটি ভারতীয় এবং আন্তর্জাতিক দর্শকদের মাঝে অত্যন্ত জনপ্রিয়। পরে তিনি তার নিজের লেট নাইট শো, ‘আ লিটল লেট উইথ লিলি সিং’ শুরু করেন। কানাডার ‘গট ট্যালেন্ট’-এর বিচারক হিসেবেও কাজ করেছেন লিলি সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *