সম্পত্তির জন্য ঘর বেধেছেন যেসকল বলিউড অভিনেত্রী

সম্পত্তির জন্য ঘর বেধেছেন যেসকল বলিউড অভিনেত্রী

বিনোদন স্পেশাল

মার্চ ১৫, ২০২৩ ৯:১৩ পূর্বাহ্ণ

ভালোবাসা যতই থাকুক, টাকা না থাকলে সেই ভালোবাসা জানালা দিয়ে পালায়। এমন কথা প্রসিদ্ধ রয়েছে লোকমুখে। সে কারণেই অনেক ক্ষেত্রে ভালোবাসার চেয়ে বেশি প্রাধান্য পায় টাকা।

এমন অনেক নারী আছেন যারা পুরুষের টাকা দেখেই তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। আর যারা এই কাজ করেন তাদের বলা হয় ‘গোল্ড ডিগার’।  এমন গোল্ড ডিগার অভিনেত্রী রয়েছেন বলিউডেও।

বলিউডের এমন ৯জন অভিনেত্রী রয়েছেন যারা নিজের থেকে বয়সে অনেকটাই বড় পুরুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন শুধুমাত্র অর্থের জন্য। বলিউডের এসব অভিনেত্রীর খবর দিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে।

বিদ্যা বালান: বলিউড জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। অনেকেই তাকে দিয়েছেন ‘গোল্ড ডিগার’ তকমা। কারণ তিনি সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, অভিনেত্রীর আগেও দুবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন সিদ্ধার্থ।

রানী মুখার্জী: অভিনয় জগত শুরুর প্রথমেই পরিচালক তথা যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি বয়সে অভিনেত্রীর চেয়ে অনেকটাই বড়।

কারিশমা কাপুর: ধনী ব্যাবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে সেরেছিলেন এই নায়িকা। শোনা গিয়েছিল টাকার জন্যই নাকি বিয়ে করেছেন তিনি। যদিও খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক।

জুহি চাওলা: বলিউডের নামি অভিনেত্রীদের তালিকায় রয়েছেন জুহি চাওলা। তিনি সাত পাকে বাঁধা পড়েছেন নামি ব্যবসায়ী জয় মেহতার সঙ্গে। শোনা যায় অভিনেত্রীর থেকে বয়সে অনেকটাই বড় তার স্বামী।

শিল্পা শেঠী: ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠী। তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। অনেকেরই মতে টাকার জন্যই ডিভোর্সী রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই অভিনেত্রী।

সেলিনা জেটলি: একসময় বলিউডে চলেছে তার রাজত্ব। বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে হঠাৎ করেই অভিনয় জগত ছেড়ে সাত পাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। বিয়ে করেন ব্যবসায়িক পিটার হ্যাগেরকে।

অমৃতা অরোরা: গোল্ড ডিগার অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে অমৃতা অরোরার। বলিউড জগতে পা রাখলেও সেভাবে জনপ্রিয়তা পাননি তিনি। এরপরেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *