সভাপতি খুঁজতে হোটেল ওয়েস্টিনে অনন্তের দ্বারস্থ নিপুন

সভাপতি খুঁজতে হোটেল ওয়েস্টিনে অনন্তের দ্বারস্থ নিপুন

বিনোদন স্পেশাল

মার্চ ৬, ২০২৪ ৯:৫৭ পূর্বাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নিপুন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে রাজি করাতে অনন্ত জলিলের সঙ্গে বসেছিলেন তিনি। রাজধানীর হোটেল ওয়েস্টিনে বসেছিলেন তারা। বিষয়টি সোমবার (৪ মার্চ) এক সংবাদ সম্মেলনে নিজেই স্বীকার করেছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেছেন, আসন্ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খসরু ও আপিল বোর্ডের চেয়ারম্যান সামছুল আলম, প্রযোজক ইকবালসহ নিপুন হোটেল ওয়েস্টিনে বসেছিলেন।

তার আগে সবাই মিলে সভাপতি পদে নির্বাচনের জন্য অনন্তের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তারা জরুরি কথা আছে বলে অনন্তের বাসায় যেতে চান। কিন্তু অনন্তের কাজ থাকায় তাদের হোটেল ওয়েস্টিনে বসতে বলেন। সেখানে নিপুন, খসরু, সামছুল উপস্থিত ছিলেন। আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুনের প্যানেলে অনন্তকে সভাপতি হিসেবে নির্বাচনের আহ্বান জানানো হয়। কিন্তু খোঁজ দ্য সার্চ সিনেমার নায়ক নিপুনকে না করে দিয়েছেন।

অনন্ত জলিল বলেন, নির্বাচন করলেও হয়তো ভালো হতো কিন্তু আমার সমস্যা হলো সময়। চলচ্চিত্রকে ভালোবাসি সবার সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। সবার বিপদে পাশে আমি থাকব। কিন্তু নির্বাচন করার মতো সময় আমার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *