সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক নাদিম নিহত

দেশজুড়ে

জুন ১৬, ২০২৩ ২:৫৩ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ

সন্ত্রাসীদের হামলায় বাংলানিউজ টোয়েন্টি ফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানি নাদিম নিহত হয়েছেন।

১৫ জুন ২০২৩ রোজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে।১৪ জুন বুধবার রাত ১০ঘটিকার সময় বকশীগঞ্জ উপজেলার পাটহাটি এলাকায় হামলার শিকার হন নাদিম।

নিহত নাদিমের সহকর্মীরা জানায় ১৪ জুন বুধবার রাত ১০ঘটিকার সময় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে উপজেলার পাটহাট এলাকায় সাংবাদিক নাদিমের ওপর একদল সন্ত্রাসী হামলা চালায়। তাদের পিটুনিতে একপর্যায়ে নাদিম অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যান। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা সংকটাপন্ন হওয়ায় বুধবার রাত ১২ঘটিকার সময় নাদিমকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আরও খারাপ হওয়ায় বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে নাদিমের মৃত্যু হয়।

গোলাম রাব্বানি নাদিমের স্ত্রী মনিরা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ‘সংবাদ প্রকাশকে কেন্দ্র করে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম নাদিমের উপর অসন্তুষ্ট হয়েছিলেন। এর আগেও নানাভাবে নাদিমকে হেনস্তা করার চেষ্টা করেছেন তিনি। তার লোকজনই এ হামলা চালিয়েছেন।’জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন নাদিমের স্ত্রী মনিরা বেগম।

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, পুলিশের পাঁচটি টিম মাঠে কাজ করছেন। খুব দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা হবে।তবে এখনও থানায় কোন লিখিত অভিযোগ বা মামলা দায়ের হয়নি বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *