ই-প্রেস নিউজের জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ আব্দুল হান্নান

দেশজুড়ে

জানুয়ারি ২৯, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার, 

আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত ই-প্রেস ইন্ড্রাষ্টি লিমিটেডের নিয়মিত প্রকাশনা ই-প্রেস নিউজের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ আব্দুল হান্নান।

শনিবার দুপুরে ই-প্রেসনিউজের নির্বাহী সম্পাদক মাসুদ লস্কর ও চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর স্বাক্ষরিত আধুনিক পরিচয় পত্র ই-প্রেস নিউজের সাইটে প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোঃ আব্দুল হান্নান দীর্ঘ প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতার পেশায় জড়িত থেকে অত্যান্ত সুনামের সাথে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিবেদিত থেকে কাজ করে যাচ্ছেন।বর্তমানে মোঃ আব্দুল হান্নান দেশের জনপ্রিয় বেসরকারী টেলিভিশন এশিয়ান টিভি ও দৈনিক দেশ বাংলা পত্রিকার হাওড় অঞ্চল প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। তাছাড়াও তিনি জাতীয় দৈনিক আমার দেশ,দৈনিক লাল সবুজের দেশ,দৈনিক জনতা,দৈনিক খোলা কাগজ,দৈনিক দেশ রূপান্তর,দৈনিক আমার সংবাদ,দৈনিক বসুন্ধরা,বাংলাদেশ টু ডে,ডেইলী ইন্ডাট্রিজ,মুসলিম টাইমস সহ অনেক জাতীয় পত্রিকা ও স্থানীয় পত্রিকা সহ নিউজপোর্টাল আর একাধিক অনলাইন টিভি চ্যানেলে নাসিরনগর উপজেলা,জেলা ও বিষেশ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক মোঃ আব্দুল হান্নান বাংলাদেশ সাংবাদিক সমিতি নাসিরনগর উপজেলা শাখার প্রতিষ্টাতা সাধারণ সম্পাদকের দায়িত্ব কৃতিত্বের পালন করেছেন। তিনি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ইউম্যান রাইটস রিভিউ সোসাইটির নাসিরনগর উপজেলা শাখার সভাপতির দায়িত্ব দীর্ঘদিন সুনামের সাথে পালন করে আসছেন।দেশের বহুল প্রচারিত নিউজ মিডিয়ায় ই-প্রেস নিউজে নিয়োগ পাওয়ায় জেলার সকল সাংবাদিক,সুধী মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

নাসিরনগর উপজেলার সাংবাদিক মহল সহ সকলেই তাকে অভিনন্দন জানিয়েছেন। সাংবাদিক মোঃ আব্দুল হান্নান নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের মোঃ মোছন মিয়ার পাঁচ সন্তানের মাঝে দ্বিতীয়।আব্দুল হান্নান তার কর্ম ক্ষেত্রে সকলের দোয়া আর সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *