শুরু হতে না হতেই শেষ! যৌন সম্পর্ক দীর্ঘ করে ৬ খাবার

শুরু হতে না হতেই শেষ! যৌন সম্পর্ক দীর্ঘ করে ৬ খাবার

লাইফস্টাইল

অক্টোবর ১৯, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ

কখনো ক্লান্তি, কখনো বা অন্য কিছু—সংসর্গের সময়ে অনেকেই অল্প সময়েই দমে যান। নানা কারণে অনেকেই দীর্ঘ সময় ধরে যৌন সম্পর্কে লিপ্ত হতে পারেন না। ইচ্ছা থাকলেও শুরু হতে না হতেই শেষ হয়ে যায় মিলন।

কিন্তু এই সমস্যার সমাধান আছে হাতের কাছেই। কীভাবে এই সমস্যা কমাবেন? তার জন্য কোনো ওষুধ খেতে হবে না। নিয়ম করে খেতে হবে কয়েকটি ফল। তাহলেই শারীরিক সম্পর্ক উপভোগ করার সময়সীমা বাড়বে। দেখে নিন, কী কী ফল নিয়মিত খাবেন।

কলা: যৌনসম্পর্কে লিপ্ত হওয়ার আগে কলা খেতে পারেন। তাতে শরীরে যৌনবলবর্ধক হরমোনগুলোর ক্ষরণ বাড়বে। তাছাড়া এর বেশ কিছু উপাদান পুরুষের যৌনশক্তি বাড়ানোর পাশাপাশি সার্বিকভাবে শরীরে এনার্জির মাত্রা বাড়িয়ে দেয়। এটি দারুণ কাজের হতে পারে।

বেদানা: সুন্দর যৌন জীবনের জন্য বেদানার বিকল্প খুব কমই আছে। এতে গ্রিন টির চেয়ে প্রায় তিন গুণ বেশি অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে। সেই অ্যান্টিঅক্সিডেন্ট যৌনস্বাস্থ্যের দারুণ উন্নতি করতে পারে। নারী এবং পুরুষ উভয়ের যৌন জীবন সতেজ করতে এই ফলটির জুড়ি মেলা ভার।

তরমুজ: যৌন শক্তি বাড়ানোর ক্ষেত্রে এই ফলটির কোনো তুলনাই হয় না। এতে এল-সাইট্রুলিন নামের একটি উপাদান রয়েছে। এটি প্রাকৃতিকভাবে যৌনবলবর্ধক। যারা নিয়মিত এই ফলটি খান, তাদের যৌনশক্তি বাড়ে। ফলে শৌনসম্পর্কে এনার্জির খামতি দেখা দিলে, এটি নিয়মিত খেতে পারেন।

অ্যাভোকাডো: এই ফলে প্রচুর পরিমাণে ভিটামিন বি৬ রয়েছে। এটি প্রাকতিক উপায়ে যৌন সম্পর্কের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়। তার পাশাপাশি বাড়িয়ে দেয় যৌনক্ষমতাও। যারা যৌন সম্পর্কের সময়ে ক্লান্ত বোধ করেন, তাঁদের জন্য এটি দারুণ কাজের হতে পারে।

লাল আঙুর: এই জাতীয় আঙুরে রয়েছে বোরোন নামের উপাদান। এটি নারী এবং পুরুষ উভয়ের শরীরেই যৌন সম্পর্কের জন্য প্রয়োজনীয় হরমোনের ক্ষরণ বাড়িয়ে দেয়। এর ফলে মেজাজ ভালো হতে থাকে। যৌন সম্পর্কে উদ্দীপনা বাড়ে।

ফিগ: প্রচুর আয়রন আছে এই ফলে। তার সঙ্গে রয়েছে জিঙ্ক এবং ম্যাগনেসিয়াম। এছাড়াও এতে এমন কিছু উপাদান রয়েছে, যা পুরুষদের যৌন বলবর্ধক হিসাবে কাজ করতে পারে। তাও কোনও রকম পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *