শাহরুখ খানের আলোচিত সেই ছবির নাম প্রকাশ

বিনোদন স্পেশাল

জুন ৩, ২০২২ ১২:২১ অপরাহ্ণ

বলিউড বাদশা শাহরুখ খানের শেষবার পর্দায় দেখা গিয়েছিল ফ্যান ছবিতে। মাঝে চার-চারটি বছর কেটে গেছে। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য অধীর অপেক্ষায় অনুরাগীরা। এতদিনে ‘বাদশা’-ভক্তদের জন্য এলো নতুন সুখবর।

তামিল পরিচালক আতলি কুমারের পরিচালনায় একটি ছবিতে শাহরুখ অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। তবে ছবির নামটি ছিল আড়ালে। শোনা যাচ্ছিল, ছবির নাম ‘লায়ন।’ তবে নিশ্চিত খবর ছিল না সেটি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সবাই। অবশেষে সব জল্পনার অবসান। জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

সূত্র বলছে, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জাওয়ান’। তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরেকটি নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই ছবির মাধ্যমে বলিউডে হাতে খড়ি হতে চলেছে পরিচালকেরও। বলিপাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ট্রেলার। তবে এখনো কিং খান কিংবা পরিচালক এ নিয়ে কিছু বলেননি।

বলিউডে কানাঘুষা বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা ও ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড়পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি তাকে! আরিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন।

এবার নিজের ছবির কাজে মন দিয়েছেন অভিনেতা। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে কিং খান অভিনীত ‘পাঠান’। রাজকুমার হিরানির ছবিও রয়েছে তার ঝুলিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *