শাহরুখকে শুভেচ্ছা জানাল ‘বুর্জ খলিফা’

শাহরুখকে শুভেচ্ছা জানাল ‘বুর্জ খলিফা’

বিনোদন স্পেশাল

নভেম্বর ৪, ২০২২ ৯:১৭ পূর্বাহ্ণ

বলিউডের বাদশাহ শাহরুখ খান। গতকাল (২ নভেম্বর) ছিলো তার জন্মদিন। বিশেষ এই দিনের প্রথম প্রহর থেকেই কিং খানের বাড়ির সামনে ভিড় জমায় হাজার হাজার ভক্ত। এদিনই প্রকাশ করা হয় শাহরুখের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’-এর টিজার। আরও নানা চমকে দিনটি কাটে এই তারকার।

শাহরুখের জন্মদিন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অবস্থিত পৃথিবীর অন্যতম উঁচু বিল্ডিং বুর্জ খলিফাকে সাজিয়ে তোলা হলো আলোর রোশনাইয়ে। পেছনে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার বিখ্যাত গান ‘তুঝে দেখা তো’ বাজিয়ে, সামনে বিরাট অক্ষরে আলোর খেলায় দেয়ালের গায়ে ফুটিয়ে তোলা হয় ‘শুভ জন্মদিন শাহরুখ খান’ এবং ‘শুভ জন্মদিন পাঠান’।

বিল্ডিংয়ের গায়ে ‘উই লাভ ইউ’ লেখার নিচে ফুটে উঠে বলিউড বাদশার ছবি। নিজেদের টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি প্রকাশ করে দুবাইয়ের বুর্জ খলিফা কর্তৃপক্ষ।

ভারত ছাড়াও পৃথিবীর বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছেন শাহরুখ খানের অনুরাগী। দুবাই শহরেও তার অনুগামীর সংখ্যা কম নয়। শেষ তিন মাসে এটা দ্বিতীয়বার তার ছবি এমনভাবে বুর্জ খালিফার গায়ে ভেসে উঠল। সেপ্টেম্বরের দিকে তিনি বুর্জ খালিফায় উপস্থিত হন বুর্জিল হোল্ডিংস নামক একটি প্রতিষ্ঠানের প্রচারে। তখনও তার ছবি ভেসে উঠে বুর্জ খলিফার বুকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *