শাপলা চত্বরে ২৩ অক্টোবর মহাসমাবেশ করবে আওয়ামী লীগ

শাপলা চত্বরে ২৩ অক্টোবর মহাসমাবেশ করবে আওয়ামী লীগ

রাজনীতি স্লাইড

অক্টোবর ৩, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ

আগামী ২৩ অক্টোবর মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন করা হবে। দিনটিকে উদযাপন করতে মতিঝিলের শাপলা চত্বরে ঢাকা বিভাগীয় মহাসমাবেশ করবে আওয়ামী লীগ।

সোমবার আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

মহাসমাবেশকে সফল করতে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ৫টি প্রতিনিধি দল গঠন করা হয়েছে বলে চিঠিতে জানানো হয়। ঢাকার আশেপাশের ১৫টি জেলা ও মহানগর শাখায় নেতা-কর্মীদের সঙ্গে বিশেষ বর্ধিত সভা করবেন প্রতিনিধি দলের সদস্যরা।

এছাড়া সাংগঠনিক প্রতিনিধি দলের সদস্যবৃন্দ আগামী ১৫ অক্টোবরের আগেই জেলাসমূহে বর্ধিত সভায় অংশ নেবেন।

চিঠিতে আরো বলা হয়, সব বিশেষ বর্ধিত সভায় সংশ্লিষ্ট জেলা, মহানগরের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, মন্ত্রী, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানগণ, সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়রগণ উপস্থিত থাকবেন।

এছাড়াও উপস্থিত থাকবেন ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যানবৃন্দ, জেলা, মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সকল নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদ সদস্যবৃন্দ, উপজেলা, থানা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলার সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকগণ।

এদিকে বিশেষ বর্ধিত সভাসমূহে আগামী ২৩ অক্টোবর মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে মতিঝিল শাপলা চত্বরে অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে মহাসমাবেশে উপস্থিত হওয়ার জন্য প্রত্যেক উপজেলা/থানা/পৌরসভা/ইউনিয়ন/ওয়ার্ড থেকে সাংগঠনিক নির্দেশনা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *