শাড়ি পরার তিনটি স্টাইল শিখে নিন

শাড়ি পরার তিনটি স্টাইল শিখে নিন

লাইফস্টাইল স্পেশাল

ডিসেম্বর ৬, ২০২২ ১০:৪১ পূর্বাহ্ণ

শাড়ির পরাতে নতুনত্ব এসেছে। প্যান্ট স্টাইল জনপ্রিয়তা পাচ্ছে। বেশ কিছুদিন ধরে লেহেঙ্গ স্টাইলেও শাড়ি পরার চল তৈরি হয়েছে। এই শীত মৌসুমে কোন অনুষ্ঠানে যোগ দিতে কাজে আসতে পারে প্রি-স্টিচড গাউন স্টাইল।

>>প্যান্ট স্টাইলে শাড়ি পরলে সহজে পেতে পারেন ওয়েস্টার্ন লুক। এই স্টাইলটি সহজ, কার্যকরী এবং সুপার চিক।  আগে একটি প্যান্ট পরে নিতে হবে। তার উপর কুঁচির প্লিট বানিয়ে আটকাতে হবে এবং বাকি অংশ ঘুরিয়ে আঁচলে আটকে দিতে হবে। সুপার কমফোর্ট পেতে পারেন এবার।

>> লেহেঙ্গা স্টাইলে শাড়ি পরতে চাইলে একটি শাড়ি দিয়েই আস্ত লেহেঙ্গা স্টাইল তৈরি করে ফেলুন।  দূর্দান্ত লুক আনার জন্য শাড়ির সঙ্গে স্কার্ট বা লেহেঙ্গা স্টাইল পেটিকোট পরতে পারেন। এতে শাড়ির পরার ধরনে আরো ফ্লাফি দেখাবে। আঁচলের অংশটুকু সুন্দর ভাবে কাঁধে সেট করে নিন, কুঁচির প্লিট সামনে না দিয়ে পেছনের দিকে আটকে দিন। শেষ অংশটি কোমরে আটকে দিলেই হয়ে যাবে লেহেঙ্গা স্টাইল শাড়ি।

>> প্রি-স্টিচড গাউন স্টাইল করতে চাইলে আগে একটি আকর্ষনীয় ব্লাউজ লাগবে। শাড়ির কুঁচি প্লিট করে একপাশে টেনে আটকে দিন। কুঁচিগুলো যেন একপাশে হয়, এটা নিশ্চিত করুন। এক্ষেত্রে সিকুইন, নেট, জ্যাকেট-স্টাইল বা পেপ্লাম বডিসের মতো অলঙ্করণগুলো বিবেচনা করা যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *