শক্তিশালী নারী চরিত্র পছন্দ ভূমির

শক্তিশালী নারী চরিত্র পছন্দ ভূমির

বিনোদন

ডিসেম্বর ১৭, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ

ভূমি পেডনেকার, বলিউডের নতুন নায়িকাদের মাঝে জনপ্রিয়তায় যিনি বেশ এগিয়ে। টানা ব্যবসাসফল চলচ্চিত্রে কাজ করে নিজের জায়গা মজবুত করে নিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘গোবিন্দা নাম মেরা’। তার সঙ্গে আরও অভিনয় করেছেন ভিকি কৌশল ও কিয়ারা আদভানি। দর্শক ও সমালোচকদের কাছে ভূমির চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছে।

শুরু থেকেই চ্যালেঞ্জিং সব চরিত্রে অভিনয় করেছেন ভূমি। ‘দাম লাগা কে হাইশা’তে ওজন বাড়িয়ে স্থূলকায় নারীর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন। এরপর ‘বাধাই দো’তে একজন সমকামী নারী হিসেবেও অভিনয় করেছেন। ‘লাস্ট স্টোরি’তে সাহসী দৃশ্যে অভিনয় করে চমকে দিয়েছেন সকলকে

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভূমিকে তার কাজের বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি জানান, চ্যালেঞ্জিং ও শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। তিনি এমন নারীদের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন যারা সমাজে বিদ্যমান রীতিনীতিকে চ্যালেঞ্জ করছে। পুরুষদের সমান শক্তিশালী নারী চরিত্রেই অভিনয় করতে চান তিনি। এমন চরিত্রে অভিনয়ের মাধ্যমেই সমাজে সচেতনতা বাড়ানো এবং ভারতীয় চলচ্চিত্রে অবদান রাখতে চান অভিনেত্রী।

আগামীতে ভূমি পেডনেকারকে দেখা যাবে অর্জুন কাপুরের সঙ্গে ‘দ্য লেডিকিলার’ সিনেমায়। এছাড়া তার হাতে আছে নওয়াজউদ্দিন সিদ্দিকির সাথে ‘আফওয়া’ ও রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভীর’ চলচ্চিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *