ঈদে একাধিক নাটক ও মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছেন অভিনেতা সজীব খান

বিনোদন

এপ্রিল ১৮, ২০২৩ ৫:০২ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার

সজীব খান বর্তমান সময়ের প্রতিশ্রুতিশীল মডেল ও অভিনেতা । তিনি মডেল ও অভিনেতা হিসেবে নতুন চমক দিয়ে থাকেন।

এর ধারাবাহিকতায় সজীব খান “অভিমান ” নামক একটি নাটকের মূখ্য ভূমিকায় অভিনয় করছেন।”অভিমান ” নাটক টি শরাজ দেবের কাহিনী ও চিত্রনাট্য অবলম্বনে।

শরাজ দেব এর পরিচালনায় “অভিমান” নাটক একটি রোমান্টিক ও বিরোহধমী সামাজিক গল্প। ঢাকার উত্তর সূটিং হাউস, উত্তরা দিয়া বাড়ি ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে চিত্রধারণ করা হয় “অভিমান” নাটকটি। নাটকটিতে আরো অভিনয় করেন সামিনা বাশার, রকি খান ও শারমিন জয়া প্রমূখ।

সজীব খান প্রথম টেলিভিশন নাটকে অভিনয় প্রসঙ্গে বলেন, মিউজিক ভিডিও ও প্রমোশনাল মডেল হিসেবে অনেক দিন ধরে কাজ করলেও টেলিভিশন নাটকে অভিনয় করা হয়নি। অনেক নাটকের প্রস্তাব পেলেও গল্প, অভিনেত্রী ও পরিচালক সব কিছু মিলে আর করা হয়নি, এছাড়া চলচ্চিত্রে প্রস্তুতি নিচ্ছিলাম। এখন থেকে ভালো গল্প,সহ-অভিনেতা হলে কাজ করার ইচ্ছা আছে।
তিনি আরো বলেন, একজন অভিনেতা হিসেবে বিনোদনের সকল মাধ্যমে কাজ করতে চাই। একজন সফল অভিনেতা হিসেবে চলচ্চিত্রসহ সকল মাধ্যমে নিজের অবস্থান সৃষ্টি করতে চাই।

সামিনা বাশার বলেন, সজীব খান প্রথম টেলিভিশন নাটক ও আমার সাথে প্রথম কাজ, কিন্তু মনেই হয়নি এটা প্রথম কাজ। সে অনেক ভালো ও সহযোগী অভিনেতা। দর্শক সজীব খান ও আমার অভিনয় ও ক্যামেস্টি দেখে মুগ্ধ হবে। আমরা অনেক সময় ও মনদিয়ে কাজটি করেছি। নাটকটি অনেক সুন্দর প্রেমের গল্প নির্ভর, দর্শকের মনে রাখার মত।

শরাজ দেব বলেন, “অভিমান” নাটকটি একটি রোমান্টিক প্রেমের গল্প। সজীব খান ও সামিনা বাশার গল্পের মতো করে চরিত্র ও ক্যামেস্টি সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে। মিউজিক্যাল ফিল্ম হারিয়েছি মন সিঙ্গার গগন সাকিব অভিনয় সজীব খান আনিকা আক্তার পরিচালনায় জয় সরকার মিউজিক্যাল ফিল্মটি রিলিজ হবে ঈদ উপলক্ষে নাজ মাল্টিমিডিয়া ব্যানারে। মিউজিকাল ফিল্ম রং চা শিল্পী তোসিবা বেগম অভিনয় সজিব খান বৃষ্টি আক্তার কোরিওগ্রাফার রোহান বিল্লাল পরিচালনায় হীরা খান মিউজিক্যাল ফিল্মটি রিলিজ হবে বিএমসি ফিল্ম ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিও একটা আকাশ নিল শিল্পী। আকাশ সেন কলকাতা অভিনয় সজিব খান সামিনা বাশার পরিচালনায় সরাজ দেব গানটি রিলিজ হবে এস বি মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল নাটকে। গোলাপ কথা বলে অভিনয়ে সজিব খান, প্রীতি, আলভী, রিফাত, তামান্না আরো অনেকের পরিচালনায় স্মাক আজাদ নাটক রিলিজ হবে ইউটিউব চ্যানেলে ঈদ উপলক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *