‘ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড’ এ নমিনেশন পেল আরআরআর

‘ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড’ এ নমিনেশন পেল আরআরআর

বিনোদন

ডিসেম্বর ১৭, ২০২২ ১০:২৬ পূর্বাহ্ণ

‘আরআরআর’ নিয়ে আলোচনা যেন থামছেই না। সিনেমাটির সাফল্যের জোয়ারে এখনও ভাসছেন পরিচালক রাজামৌলি। এবার বিখ্যাত ‘ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড ২০২৩’-এর পাঁচটি বিভাগের জন্য নমিনেশন পেল ছবিটি। অস্কার পাওয়ার রাস্তা হলো আরও প্রশস্ত।

ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড ২০২৩-এর পাঁচটি বিভাগের জন্য নমিনেশন পেয়েছে এই সিনেমা। বিভাগগুলো হলও সেরা ছবি, সেরা পরিচালক (রাজামৌলি), সেরা বিদেশি ভাষার ছবি, সেরা ভিজ্যুয়াল ইফেক্টস, সেরা গান (নাটু নাটু)।

তবে ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ডে নমিনেশন পাওয়ার ক্ষেত্রে এগিয়ে রয়েছে ‘এভরিথিং এভরিভয়্যার অল অ্যাট ওয়ান্স’, যা পেয়েছে ১৪টি বিভাগে নমিনেশন। এরপরে আছে ‘দ্য ফ্যাবেলম্যানস’ যেটি ১১টি নমিনেশন পেয়েছে ও ‘ব্যাবিলন’ পেয়েছে ১০টি।

২০২৩ সালের ১৫ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে এবারের ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ডস এর আয়োজন হবে। সাধারণত এটিকেই সম্মানজনক আমেরিকান পুরস্কারের মৌসুমের শুরু হিসেবে ধরা হয়, যা শেষ হয় মার্চে একাডেমী পুরস্কারের হাত ধরে।

কিছুদিন আগেই আরআরআর মনোনীত হয়েছিলো গোল্ডেন গ্লোবস ২০২৩ এর জন্য। সেখানে সেরা ছবি এবং সেরা গানের বিভাগে মনোনীত হয়েছে এটি। ২০২২ আটলান্টা ফিল্ম ক্রিটিক্স সার্কেল অ্যাওয়ার্ডস-এর পক্ষ থেকে সেরা আন্তর্জাতিক সিনেমার খেতাবও পেয়েছে। এছাড়া সিনেমাটি ‘নিউইয়র্ক ক্রিটিক্স সার্কেল অ্যাওয়ার্ডসে’ সেরা পরিচালকের পুরস্কারও জিতে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *