শাহরুখ বলছেন, চাই তো আলিয়াকে! শুনে যা বললেন অভিনেত্রী

শাহরুখ বলছেন, চাই তো আলিয়াকে! শুনে যা বললেন অভিনেত্রী

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ

‘জওয়ান’ আসছে। তার ঠিক এক সপ্তাহ আগে মুক্তি পেল শাহরুখ খানের এই ছবির ট্রেলার। সেটি হিট হয়ে গেল। এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি এবং আরও অনেকে। ছবির ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই তার একটি সংলাপ বেশ জনপ্রিয় হয়ে গেছে।

ট্রেলারের একটি অংশে শাহরুখ খান অভিনীত চরিত্রকে জিজ্ঞাসা করা হয় ‘তুমহে চাহিয়ে কেয়া’, তার উত্তরে সেই চরিত্র বলে- ‘চাহিয়ে তো আলিয়া ভাট।’ বাংলায় বললেন, ‘চাই তো আলিয়া ভাট’। এই সংলাপ মুহূর্তেই ভাইরাল হয়ে গেল।

কিন্তু যাকে নিয়ে এই সংলাপ, তিনি নিজে কী বলছেন? আলিয়াও এই সংলাপ শুনে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ট্রেলারের ভূয়সী প্রশংসা করেছেন অভিনেত্রী। এ সংলাপের পরিপ্রেক্ষিতে তার জবাব, ‘আর দুনিয়ার সকলের চাই শুধু এসআরকে’। আলিয়ার এ জবাবও ভালো লেগেছে তার অনুরাগীদের। তারপর এ সংলাপ আরও হিট হয়ে গেছে।

ছবির ট্রেলারে এবার দেখা গেল শাহরুখ খানের আরও একাধিক লুক। যতদূর জানা গেছে, বাবা ও ছেলে দুই চরিত্রেই অভিনয় করেছেন তিনি। ছবিতে দক্ষিণী তারকা বিজয় সেতুপতির অভিনীত চরিত্রটি সম্পর্কেও জানা গেল। নজর কেড়েছেন নয়নতারাও। এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও। ট্রেলার দেখে আন্দাজ করা গেল সেটিও; যা অ্যাকশনে ভরপুর একটি সিনেমা।

ছবির আরও একটি সংলাপ জনপ্রিয় হয়েছে। শাহরুখকে বলতে শোনা যাচ্ছে ‘বেটে কো হাত লাগানে সে প্যাহেলে বাপ সে বাত কর’ অর্থাৎ ‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’

এ অংশটি আলাদা করে কেটে ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল করে দিয়েছেন শাহরুখ অনুরাগীরা। বহু নেটিজেনের দাবি- শাহরুখ এই ডায়ালগের মাধ্যমে আসলে ব্যক্তিগতভাবে সবাইকে বার্তা দিয়েছেন। আর এ বার্তা বাদশাপুত্র আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *