রোনাল্ডোদের বেতন কমছে

খেলা

মে ৯, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ

ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের বেতন কমছে। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি তারা। পরশু প্রিমিয়ার লিগে ব্রাইটনের কাছে ৪-০ গোলে হেরে শীর্ষ চারে থাকার আশা শেষ হয়ে গেছে তাদের।

পয়েন্ট টেবিলে ম্যানইউ এখন ছয়ে। বাকি আর একটি ম্যাচ। মর্যাদার ব্যাপারটা তো রয়েছেই। তার ওপর চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারলে আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হবে ওল্ড ট্রাফোর্ডের ক্লাব। ম্যানইউ তাই খেলোয়াড়দের বেতন ২৫ শতাংশ কমানোর সিদ্ধান্ত নিয়েছে। এই খবর স্পেনের দৈনিক মার্কার।

লন্ডনের ট্যাবলয়েড দ্য মেইল-এর উদ্ধৃতি দিয়ে মার্কা জানায়, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ায় ম্যানইউর ফুটবলারদের বেতন কেটে নেওয়া হতে পারে শতকরা ২৫ ভাগ। উদাহরণস্বরূপ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাপ্তাহিক বেতন ৩৮৫,০০০ পাউন্ড।

এখন তা কমে আসবে ২৮৮,০০০ পাউন্ডে।

দলের স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়া পাবেন সপ্তাহে প্রায় ২৮১,০০০ পাউন্ড। তার বর্তমান বেতন ৩৭৫,০০০ পাউন্ড।

৩৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলে ছয়ে ম্যানইউ। শেষ ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে হারাতে না পারলে ইউরোপা লিগেও জায়গা হবে না তাদের। এখন ম্যানইউ না ছাড়লে আগামী মৌসুমে রোনাল্ডোকে হয়তো খেলতে হবে ইউরোপের তৃতীয় সারির টুর্নামেন্ট কনফারেন্স লিগে।

প্রিমিয়ার লিগের ইতিহাসে পয়েন্টের হিসাবে এটাই ম্যানইউর সবচেয়ে বাজে মৌসুম। সবচেয়ে বেশি গোল হজমের লজ্জার রেকর্ড সমর্থকদের হতাশা আরও বাড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *