রাত ৩টায় 'সাদা সাদা কালা কালা' গান শোনালেন নুসরাত ফারিয়া (ভিডিও)

রাত ৩টায় ‘সাদা সাদা কালা কালা’ গান শোনালেন নুসরাত ফারিয়া (ভিডিও)

বিনোদন স্পেশাল

মার্চ ৩, ২০২৩ ১১:৫৪ পূর্বাহ্ণ

জি-ফাইভের হাত ধরে ‘আবার প্রলয়’ নিয়ে ফিরছেন পরিচালক রাজ চক্রবর্তী। যে ওয়েব সিরিজে দেখা মিলবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিসসহ অনেকেরই। থাকছেন বাংলাদেশের নুসরাত ফারিয়াও। জানা যাচ্ছে একটি গানে নাচের দৃশ্যে দেখা যাবে নুসরাতকে। বুধবার ছিল সেই গানেরই শুটিং। রাত ২টা ৪১ মিনিট নাগাদ শেষ হয় শুটিং। শুটিং শেষ করে বাংলাদেশের তরফে সেটে উপস্থিত সবাইকে গান শোনালেন নুসরাত। খবর হিন্দুস্তান টাইমসের।

সাম্প্রতিক জনপ্রিয় লোকগান ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শোনান নুসরাত ফারিয়া। নুসরাতের গলায় এই গান শুনে উপস্থিত সবাই তাকে আরও একটি গান গাইতে অনুরোধ করেন। তবে নুসরাত বলেন- ‘এখন প্যাকআপ হয়ে গিয়েছে, আর নয়।’

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ‘হাওয়া’ ছবির এই গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। মূল গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী আরফান মৃধা শিবলু। গানের সুর দিয়েছেন ইমন চৌধুরী। সাদা সাদা কালা কালা গানের লিরিক্স লিখেছেন হাসিম মাহমুদ। এ গানটি বহুবার ‘হাওয়া’ ছবির অভিনেতা চঞ্চল চৌধুরীকেও গাইতে শোনা গিয়েছে। তবে নুসরাতের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী।

সঞ্চালনা, মডেলিংয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও বহু আগেই আত্মপ্রকাশ করেছেন ফারিয়া। নিজের গাওয়া একাধিক গানে মিউজিক অ্যালবামও বের করেছেন তিনি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল নায়িকা নুসরাত ফারিয়ার প্রথম গান ‘পটাকা’। তার ঠিক দুই বছর পর দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ নিয়ে হাজির হন নুসরাত।

পরবর্তী সময়ে এসভিএফের ব্যানারে মুক্তি পায় হাবিবি, যেটির পরিচালক ছিলেন বাবা যাদব। গানটি লিখেছিলেন নূর নবী, সুর দিয়েছিলেন আবীদ কবীর। ২০২১ সালের নভেম্বরে মুক্তি পায় গানটি। তবে ফোকগান গাইতে এর আগে সেভাবে দেখা যায়নি নুসরাতকে।

প্রসঙ্গত, ‘প্রলয়’ ছবিটি পরিচালক রাজ চক্রবর্তীর ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন। ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রাম, তার অকাল মৃত্যু উঠে এসেছিল ‘প্রলয়’-এর গল্পে। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। দশ বছর পর ‘প্রলয়’-এর সিক্যুয়েল নিয়ে ফিরছেন। সুন্দরবনের নারী পাচার থেকে যাবতীয় দুর্নীতি এই সিরিজে দেখানো হবে বলে জানা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *