যুক্তরাষ্ট্রে শাকিব-পূজা

যুক্তরাষ্ট্রে শাকিব-পূজা

বিনোদন

জুলাই ১১, ২০২৩ ৯:৩২ পূর্বাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। কার সঙ্গে সেখানে গিয়েছেন সেই বিষয়ে জানা যায়নি তবে এদিকে শাকিব খানও যুক্তরাষ্ট্রে। দেশের বেশ কয়েকজন তারকাই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

‘গলুই’ নামে একটি ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন পূজা। এর পরেই আলোচনায় আসেন তারা। তাদের প্রেমের গুঞ্জনও ছড়িয়ে পড়ে।

পূজা যুক্তরাষ্ট্রে বেশ সুন্দর সময় কাটাচ্ছেন। সেখানকার বিভিন্ন স্থানে ঘুরছেন, ছবি তুলে সেগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করছেন। সেসব ছবিতে অবশ্য একাই দেখা গেছে তাকে। পূজা সেখানে থাকবেন আরও বেশ কিছুদিন।

‘প্রেমের গুঞ্জন’ বিষয়ে সম্প্রতি এক সাক্ষাতকারে পূজা বলেন, প্রেমের গুঞ্জনের কথা বললে তো- কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত; কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম ও রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি। যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।

বিয়ের বিষয়ে তিনি বলেন, বিয়ের বিষয়টি আমি ডিল করতে পারব না। এটা সারা জীবনের বিষয়।

প্রেমে পড়ার বিষয়ে তিনি বলেন, মানুষ এখন অনেক বেশি ইমোশনাল। ইমোশনাল হয়ে অনেক কিছু দেখছি ও শিখছি। আমি সিদ্ধান্ত নিয়েই নিয়েছি- বিয়ের ব্যাপারটা কখনো নিজে ডিল করব না। আমার বাবা-মা যেহেতু অভিভাবক সেহেতু তারাই বিয়ের বিষয়টি ডিল করবেন। আমি যখন বিয়ে করব তখন আমাকে আর সিনেমার পর্দায় দেখা যাবে না। তখন আমি সংসার জীবনে মনোযোগী হব, কারণ দুইটা জিনিস একসঙ্গে ম্যানেজ করা যায় না।

বিয়ের পর আর সিনেমার পর্দায় দেখা যাবে না- বিষয়টিকে ব্রেকিং নিউজের সঙ্গে তুলনা করেছেন তিনি।

তিনি আরও বলেন, এখন আমি চুটিয়ে কাজ করতে চাই। কারণ এখনই আমি বিয়ে করব না, যখন বিয়ে করার সময় হবে তখন বিয়ে করে সিনেমাকে বিদায় জানাব।

আপনার কেমন ছেলে পছন্দ? এমন প্রশ্নে পূজা বলেন, ব্যক্তিত্বসম্পন্ন ছেলে পছন্দ। আমাকে ভালোবাসতে হবে। আমার মা আমাকে বুঝিয়ে দিয়েছেন- পূজা তুমি এমন কাউকে বিয়ে করবে না যাকে তুমি ভালোবাস। তুমি তাকে বিয়ে করবে যে তোমাকে ভালোবাসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *