যুক্তরাষ্ট্রে শপিংমলে গোলাগুলিতে নিহত তিন

আন্তর্জাতিক

জুলাই ১৮, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি শপিংমলে বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। এছাড়া অভিযুক্ত হামলাকারীও নিহত হয়েছেন। বেসামরিক এক বন্দুকধারীর গুলিতে তিনি নিহত হন।

স্থানীয় সময় রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সোমবার মার্কিন কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স এবং এএফপি।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি মলে রোববার গোলাগুলিতে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। ইন্ডিয়ানার গ্রিনউডের মেয়র মার্ক মায়ার্স এক বিবৃতিতে বলেছেন, ‘আজ সন্ধ্যায় আমরা গ্রিনউড পার্ক মলে ব্যাপক গোলাগুলির শিকার হয়েছি।’

তিনি আরো বলেন, গোলাগুলিতে আমাদের তিনজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। মায়ার্সের দাবি, গোলাগুলির পর অভিযুক্ত বন্দুকধারীকে ‘একজন সশস্ত্র ব্যক্তি’ গুলি করে হত্যা করেছেন।

গ্রিনউড পুলিশ তাদের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে। সেখানে গোলাগুলির ঘটনায় প্রত্যক্ষদর্শীদের তথ্য দেওয়ার জন্য পুলিশ বিভাগের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়।

যুক্তরাষ্ট্রে সাম্প্রতিক সময়ের মধ্যে বন্দুক সহিংসতার সবচেয়ে ভয়ংকর ঘটনাটি ঘটে গত মে মাসে। গত ২৪ মে টেক্সাসের উভালদের একটি প্রাথমিক বিদ্যালয়ে বন্দুক হামলায় ১৯ শিশু শিক্ষার্থীসহ ২১ জন নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *