প্রথম আইটেম গানে বাজিমাত সামান্থার

বিনোদন

জুলাই ১৮, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের একটি আইটেম গানের সঙ্গে কোমর দুলান  এই অভিনেত্রী। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় এই গানটির লিরিক্যাল ভিডিও ইউটিউবে ভক্ত-সমর্থকদের সামনে আসে গত বছরের ১০ ডিসেম্বর।  এখন পর্যন্ত  আলোচনায় তুঙ্গে আছে আইটেম গানটি।

এই মুহূর্তে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে ২৭১ মিলিয়ন। ফের আরেকটি আইটেম গানে দেখা যাবে সামান্তাকে। গানটি ‘যশোদা’ সিনেমায় ব্যবহার করা হবে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, হায়দরাবাদে দারুণভাবে একটি সেট নির্মাণ করে আইটেম গানটির দৃশ্যধারণের কাজ করছেন নির্মাতারা। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের গানের চেয়েও আরো বেশি আবেদনময়ী রূপে নতুন আইটেম গানে দেখা যাবে সামান্থাকে।

‘যশোদা’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন সামান্থা। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— উনি মুকুন্দন, বারালক্ষ্মী শরৎকুমার, রাও রমেশ, মুরালি শর্মা, শত্রু প্রমুখ। নারী কেন্দ্রীক ও ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন হরি ও হারিস। তেলেগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এটি। আগামী ২২ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। তামিল ভাষার এ সিনেমা গত ২৮ এপ্রিল মুক্তি পায়। তা ছাড়াও ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *