‘যদিও একা ঈদ করা অনেক কষ্টের’

‘যদিও একা ঈদ করা অনেক কষ্টের’

বিনোদন স্পেশাল

জুন ৩০, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ

চিত্রনায়িকা বুবলী অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে ঈদে। এর মধ্যে মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করা প্রহেলিকা সিনেমাটি বেশি আলোচিত হচ্ছে।

ব্যক্তিজীবনে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে দাম্পত্য কলহের মধ্যেও প্রহেলিকা আনন্দ দিচ্ছে বুবলীকে।

ঈদে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও প্রবাসী ভাই-বোনদের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন বুবলী।

বুধবার ঈদের আগের রাতে ফেসবুক লাইভে আসেন বুবলী। এ সময় ভক্তদের বিভিন্ন মন্তব্যের জবাব দেন, তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা আদান প্রদান করেন।

প্রবাসীদের ত্যাগের জন্য তাদেরকে স্যালুট জানিয়ে বুবলী বলেন, প্রবাসে আমাদের অনেক বড় বোন ও ভাইয়েরা কাজ করেন। আমার পক্ষ থেকে তাদেরকে স্যালুট জানাই। কারণ, নিজের পরিবারকে রেখে অনেক ত্যাগ স্বীকার করে প্রবাসে এতো কষ্ট করছেন, শ্রম দিয়ে দেশের কাজ করছেন। অনেক ত্যাগ তিতীক্ষা করে কাজ করছেন। এমনকি নিজের পরিবারের সঙ্গে ঈদও করতে পারছেন না। এজন্য আপনাদের প্রতি আলাদা করে সালাম ও অনেক অনেক শ্রদ্ধা।

অভিনেত্রী আরও বলেন, আপনারা প্রবাসে থেকে কাজ করছেন। আপনাদের এই ত্যাগের কারণে আমরা আমাদের দেশকে অনেকভাবে সমৃদ্ধি করতে পারি। সেখান থেকে আপনারা এতো ভালোবাসা জানাচ্ছেন এবং এই বিনোদনের মাধ্যমের সঙ্গে আপনারা যুক্ত থাকেন। এজন্য অনেক  ধন্যবাদ জানাই।

বুবলী আরও বলেন, আপনাদের শুধু ধন্যবাদ দিলেই আপনাদের প্রতি কৃতজ্ঞতা শেষ হবে না। তবে অবশ্যই প্রবাসী ভাই-বোনদের প্রতি আমার অন্য রকম সফট কর্নার কাজ করে। কারণ আপনারা অনেক কষ্ট করেন। বিশেষ করে নিজের পরিবার থেকে অনেক দূরে থেকে কাজ করাটা অনেক কষ্টের। তাই আপনারা সবসময় ভালো থাকবেন। যদিও একা একা ঈদ করা অনেক কষ্টের, তবুও ঈদের আনন্দে মাতুন। আপনাদের কষ্টের ফলটা যেন অনেক ভালো হয়, সেই শুভকামনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *