আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা পেল ঈদ সামগ্রী

দেশজুড়ে

জুলাই ১, ২০২৩ ৬:৪৭ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ-

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর নগর উপজেলায় পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে দশ আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত অসহায়,হতদরিদ্র পরিবারগুলো পেয়েছেন মাংস ও ঈদ সামগ্রী।
স্থানীয় সংসদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আর্থিক সহায়তায় উপজেলা প্রশাসনের সমন্বয়ে উপজেলার দশটি আশ্রয়ণ প্রকল্পের ৬৫১ জন বাসিন্দার ঘরে ঈদের আগে প্রতিটি মুসলিম পরিবারকে তিন কেজি করে গরুর মাংস ও  হিন্দু পরিবারের জন্য মুরগীর মাংস সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সকালে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর উত্তর আশ্রয়ণ প্রকল্পে মাংস ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। তিনি বলেন ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার অঙ্গিকার”মুজিব শতর্বষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এই আশ্রয়ণ প্রকল্প। সমাজের অসহায় প্রতিবন্ধী,ভূমিহীন ও গৃহহীন মানুষরা পেয়েছেন এই স্বপ্নের ঠিকানা।

এই পরিবার গুলোতে ঈদ আনন্দ ভাগাভাগি ও প্রতিটি মানুষের মুখে হাসি ফুটাতে আমাদের এই সামান্য প্রয়াস। উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ফখরুল ইসলামের সভাপতিত্বে, উপজেলা যুবলীগ নেতা আমির আলী মেম্বারের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রুহুল আমিন,উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার (ভূমি) মো. মোনাব্বর হোসেন, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুল্লাহ সরকার,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: লতিফ হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মো: সাইফুল ইসলাম,সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার,উপজেলা যুবলীগ আহ্বায়ক রায়হান আলী ভূইয়া,উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এসম সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *