মেসিকে নিয়ে শঙ্কার মাঝেই আর্জেন্টিনা দলে নতুন দুঃসংবাদ

মেসিকে নিয়ে শঙ্কার মাঝেই আর্জেন্টিনা দলে নতুন দুঃসংবাদ

খেলা

মার্চ ১৭, ২০২৪ ৯:৫৫ পূর্বাহ্ণ

আসন্ন কোপা আমেরিকার আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যেখানে চোটের কারণে অনিশ্চিত লিওনেল মেসি। বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে নিয়ে শঙ্কার মাঝে আরেকটি বড় দুঃসংবাদ পেল তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

ইনজুরির কারণে এল সালভাদর ও কোস্টারিকার বিপক্ষে ম্যাচের স্কোয়াড থেকে দলটির তারকা ফুটবলার পাওলো দিবালা ছিটকে গেছেন। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। শনিবার (১৬ মার্চ) এ তথ্য নিশ্চিত করে সংস্থাটি।

এএফএ জানিয়েছে, পায়ের মাংসপেশিতে চোট পেয়ে আর্জেন্টিনার আসন্ন দুটি প্রীতি ম্যাচ থেকে ছিটকে গেছেন পাওলো দিবালা। জানা যায়, ক্লাব এএস রোমার হয়ে অনুশীলনের সময় ডান পায়ে ব্যথা পান দিবালা। পরীক্ষা পর তার উরুর পেশিতে চোট ধরা পড়ে।

এতে অন্তত ১০ দিন দিবালাকে মাঠের বাইরে থাকতে হবে। ফলে আসন্ন দুই প্রীতি ম্যাচে ৩০ বছর বয়সী এই ফুটবলারের খেলা হবে না। ম্যাচগুলো কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার লড়াইয়ে নামতে যাওয়া আর্জেন্টিনার প্রস্তুতির জন্য গুরুত্বপূর্ণ।

রোমার হয়ে চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন দিবালা। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ২৮ ম্যাচ খেলে ১৪ গোল ও ৭ অ্যাসিস্ট করেছেন তিনি। তবে চোট ও ফিটনেস সমস্যায় আর্জেন্টিনার সবশেষ আট ম্যাচের একটিতেও খেলা হয়নি তার।

উল্লেখ্য, আগামী ২৩ মার্চ এলসালভাদরের মুখোমুখি হবে তিনবারের বিশ্বজয়ীরা। এরপর ২৭ মার্চ লস অ্যাঞ্জেলসে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *