ক্রিকেটার হাসানপত্নী ঐশীর বাড়ি যেখানে

ক্রিকেটার হাসানপত্নী ঐশীর বাড়ি যেখানে

খেলা স্লাইড

জুন ১১, ২০২৩ ৯:৩২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সম্ভাবনাময় পেসারদের একজন হাসান মাহমুদ। লক্ষ্মীপুরের এ কৃতি সন্তান সম্প্রতি বিয়ে করেছেন। গত শুক্রবার পারিবারিকভাবে ঢাকাতেই বুয়েট শিক্ষার্থী ঐশীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন লক্ষ্মীপুর এক্সপ্রেস।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসানের বাবা মোহাম্মদ ফারুক। সামনে জাতীয় দলের অনেক ম্যাচ আছে। তাই সময়-সুযোগ মতো লক্ষ্মীপুরে বড় পরিসরে রিসিপশন করা হবে বলে জানান হাসানের বাবা।

এর আগে গত বুধবার ঢাকায় বাগদান সম্পন্ন হয়। এরপর শুক্রবার ছোট পরিসরে আনুষ্ঠানিকতা সেরেছে দুই পরিবার। হাসানের বিয়ে উপলক্ষ্যে লক্ষ্মীপুর থেকে তারা পরিবারের লোকজন ঢাকায় এসে অবস্থান করেছেন।

হাসান মাহমুদের বাবা ফারুক জানিয়েছেন, নিজের পছন্দের মেয়েকে বিয়ে করেছেন জাতীয় দলের পেসার। হাসানপত্নী ঐশীর দেশের বাড়ি গোপালগঞ্জে হলেও তারা ঢাকায় বসবাস করেন।

এর আগে গাড়ি কিনে বাবাকে সারপ্রাইজ দিয়েছিলেন হাসান মাহমুদ। লক্ষ্মীপুরের হাইফাই সংগঠন থেকে উঠে আসা হাসান ২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে পথচলা শুরু করেন।

এখন পর্যন্ত ১১ ওয়ানডেতে ১৮ উইকেট নিয়েছেন হাসান। ১৬ টি-২০তেও সমান উইকেট পেয়েছেন ২২ বছর বয়সী এ পেসার। হাসান লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা।

এদিকে হাসানের বিয়ের কথা শুনে অভিনন্দনসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড়ে তুলছে তার সহপাঠী, বন্ধু ও শুভাকাঙ্খিরা। সবাই নববধূ ঐশীর ছবিসহ পোস্ট করে শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছেন। তবে হাসানের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

হাসানের বাবা ফারুক জানান, আমার ছেলে ছোট থেকে চেষ্টা করে আজ এই পর্যন্ত এসে পৌঁছেছে। আমি আল্লাহর নিকট শুকরিয়া আদায় করি এবং তার জন্য দোয়া করি। সে যেন আরো বড় খেলোয়াড় হয়। আমি ও আমার স্ত্রীসহ সবাই খুশি।

তিনি আরো বলেন, তার নতুন জীবন শুরু হচ্ছে এতে আমি খুশি। আমরা তার বিয়েকে কেন্দ্র করে লক্ষ্মীপুর থেকে ঢাকায় আসছি। আমার সঙ্গে আমার মেয়ের ঘরের নাতিরাও ছিল। তারা খুব আনন্দ করেছে। মামার খেলা দেখে তারা খুব খুশি হয়েছে।

তিনি জানান, ওয়ানডে বিশ্বকাপের আগেই ছোট পরিসরে হাসান বিয়ে করবেন। তার বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর। তখন জাতীয় দলের সব ক্রিকেটারকে লক্ষ্মীপুর নিয়ে যাওয়ার ইচ্ছে আছে তার। একইসঙ্গে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেও অনুষ্ঠান করার ইচ্ছে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *