মুন্সীগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচিতে পাল্টা প্রতিহত কর্মসূচি

মুন্সীগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি ঠেকাতে আ.লীগের প্রতিহত কর্মসূচি

রাজনীতি

জুলাই ২৯, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ

মিলন সরদার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাখির মোড় এলাকায় বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধানের নেতৃত্বে ঢাকা অভিমুখের প্রবেশ পথে বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে ও বিএনপির সহিংসতা অরাজকতা, আগুন, সন্ত্রাস, নাশকতা ধ্বংসযজ্ঞ কর্মকাণ্ড ঠেকাতে জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এরং সাধারণ মানুষের সহযোগিতায় প্রতিহত কর্মসূচি পালন করা হয়।

আজ শনিবার সকাল ১১ টার সময় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধানের উপস্থিতিতে প্রতিহত কর্মসূচি পালন করা হয়। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান জানান, মুন্সীগঞ্জ-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মৃনাল কান্তি দাস এমপি মহোদয় এর নির্দেশে, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষের অংশগ্রহণে বিএনপির কর্মসূচি প্রতিহত করার লক্ষ্যে পাখির মোড় এলাকা সহ মহাসড়ক সংলগ্ন বিভিন্ন স্থানে ঢাকামুখী যাত্রীবাহী যানবাহনে তল্লাশি চালিয়ে কর্মসূচি পালন করা হয়।

পাখির মোড় এলাকায় কর্মসূচি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন গজারিয়া থানা একাধিক পুলিশ অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহফুজ। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান আরও জানান, মহাসড়ক সংলগ্ন বাউসিয়া অংশে বিএনপির কোন কর্মকাণ্ড প্রদর্শনের সুযোগ দেয়া হবে না। জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অক্ষুন্ন রাখতে বাউশিয়ার সকল স্তরের সকল পেশার মানুষ অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *