মুক্তির ৪ দিন আগেই হাউজফুল শাহরুখের ‘জওয়ান’

মুক্তির ৪ দিন আগেই হাউজফুল শাহরুখের ‘জওয়ান’

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৪, ২০২৩ ৯:৪৬ পূর্বাহ্ণ

বলিউড অভিনেতা শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’ মুক্তির আরও চার দিন বাকি। কিন্তু তার আগেই ভারতের অনেক রাজ্যে প্রেক্ষাগৃহগুলো হাউজফুল হয়ে গেছে! সবচেয়ে বেশি হাউজফুল দেখাচ্ছে পশ্চিমবাংলায়।

এ রাজ্যে ১৭০টি প্রেক্ষাগৃহের প্রতিটি শোয়ের টিকিট এরই মধ্যে অগ্রিম বিক্রি হয়ে গেছে। এ পরিসংখ্যান ১ সেপ্টেম্বরের। মুক্তির পাঁচ দিন আগে এভাবেই বক্সঅফিস ঝড় তুলেছে জওয়ান।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। এতে শাহরুখ খান ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানি মালহোত্রা অভিনয় করেছেন। এদিকে শাহরুখের জওয়ান নিয়ে উত্তেজনা দেখা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্য শিল্পীদের মধ্যেও।

তবে শুধু উত্তেজনা বললে ভুল হবে। সঙ্গে কিছুটা ভয়ও লক্ষ করা যাচ্ছে দক্ষিণের অন্য নির্মাতাদের মধ্যে। তাই তো ‘জাওয়ান’র দাপট দেখে তারা পিছিয়ে দিয়েছে সিনেমা মুক্তির তারিখও। পূর্বপরিকল্পনা অনুযায়ী, ২৮ সেপ্টেম্বর প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু এখন আর তা হচ্ছে না।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শাহরুখের সঙ্গে বক্সঅফিস লড়াইয়ের ভয়েই নাকি সরে দাঁড়িয়েছে প্রভাসের পরিচালক। যদিও এ বিষয়টিকে অস্বীকার করছে ‘সালার’ টিম।

তাদের দাবি, সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ এখনো শেষ হয়নি। তাই তারা আরও কিছুদিন সময় নিচ্ছেন। আগামী নভেম্বরে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *