মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা ও বাউল গানের আসর

মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা ও বাউল গানের আসর

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ

এস এইচ শাকিল

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার অন্তর্গত ঐতিহ্যবাহী জুলগাঁও গ্রামের জুলগাঁও উন্নয়ন সংঘের উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা ও বাউল গানের আসর অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারি, শুক্রবার ৭৯ নং ফরিদ মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই আয়োজন করা হয়।

ঝিনাইগাতীর নলকূড়া ভূমি অফিসার নায়েব মো: রুকুনুজ্জামান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও চেয়ারম্যান আলহাজ¦ এসএমএ ওয়ারেজ নাইম। অনুষ্ঠানের উদ্বোধন করেন সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক ও পুষ্পধারা প্রপার্টিজ লিঃ এর পরিচালক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির)।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইগাতী থানার ওসি মো: মনিরুল আলম ভূইয়া, ৭নং মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মোজাম্মেল হক। ৭নং মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো: হাবিবুর রহমান, বিশিষ্ট শিল্পপতি মো: জামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মো: ইলিয়াস উদ্দিন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক ও জুলগাঁও উন্নয়ন সংঘের সভাপতি এস এম মেহেদী হাসান, ৭৯ নং ফরিদ মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মমিনুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ডা: সারোয়ার জাহান সিদ্দিকী সোহাগ, মো: কামরুজ্জামান, মো: হুমায়ুন কবীর, মো: শাহাদাত হোসেন প্রমুখ।

মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা শেষে বাউল গান পরিবেশন করেন সুদূর কুড়িগ্রাম থেকে আগত বাউল শিল্পী ইসমোতারা রানী ও ঝুমা সরকার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরপুর জেলা মাইক প্রচারক শ্রমিক ইউনিয়নের সদস্য মো: মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *