ব্রাজিলের লাল কার্ডের রাতে আর্জেন্টিনার জয়

ব্রাজিলের লাল কার্ডের রাতে আর্জেন্টিনার জয়

খেলা

এপ্রিল ১৫, ২০২৩ ৮:০২ পূর্বাহ্ণ

বর্তমানে বিশ্ব ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা দেখতে উৎসুক ফুটবল প্রেমীরা। সেটি যেখানেই হোক, ভক্তদের আকর্ষণের কমতি থাকে না। এবার ইকুয়েডরে লাতিন আমেরিকান অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের ম্যাচে পৃথকভাবে মাঠে নেমেছিল আর্জেন্টিনা ও ব্রাজিল।

শুক্রবার (১৪ এপ্রিল) দিবাগত রাত ১টায় ব্রাজিল-প্যারাগুয়ে ও সাড়ে ৩টায় আর্জেন্টিনা-ভেনেজুয়েলার অনূর্ধ্ব-১৭ দল মুখোমুখি হয়। ম্যাচ দুটিতে ব্রাজিল ও আর্জেন্টিনা জয় পেয়েছে। যেখানে জয়ের রাতেও ব্রাজিলের এক খেলোয়াড়কে দেখতে হয়েছে লাল কার্ড।

ব্রাজিল-প্যারাগুয়ের ম্যাচে ৩-২ গোলে জয় পায় ব্রাজিল। দলটির হয়ে গোল করেন রদ্রিগো ভিল্লালবা, রায়ান ভিটর ও লুইজ গুস্তাভো। এছাড়া প্যারাগুয়ের হয়ে গোল করেন পাওলো রিভারোস ও অ্যাঞ্জেল আগুয়েও। ম্যাচটিতে ৪৯ মিনিটে ব্রাজিলের ফরোয়ার্ড দোদো দ্বিতীয় হলুদ কার্ড দেখায় লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয়। ফলে বাকি সময়ে ১০ জন খেলোয়াড় নিয়ে খেলতে হয় দলটিকে।

এছাড়া আর্জেন্টিনা-ভেনেজুয়েলা ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের হয়ে জোড়া গোল করেন সান্তিয়াগো লোপেজ এবং ভেনেজুয়েলার হয়ে একমাত্র গোলটি করেন লুসিয়ানো ফ্যাব্রিসিও রেইনোসো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *