মুস্তাফিজের প্রশংসায় চেন্নাই কোচ

মুস্তাফিজের প্রশংসায় চেন্নাই কোচ

খেলা

মার্চ ১৫, ২০২৪ ১০:৫৩ পূর্বাহ্ণ

মুস্তাফিজুর রহমানের সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না। বল হাতে পুরোনো ছন্দ ফিরে পাচ্ছেন না তিনি। শ্রীলংকার বিপক্ষে টি-২০ সিরিজে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি বাঁহাতি এ পেসার। প্রথম ওয়ানডেতে একাদশেই জায়গা পাননি দ্য ফিজ।

বল হাতে সময়টা ভালো না গেলেও টাইগার পেসারের ওপর আস্থা রাখছে চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডোয়াইন ব্রাভো। আসন্ন আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলবেন মুস্তাফিজ। এর আগেও আইপিএলে একাধিক দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে ফিজের।

সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালসের জার্সিতে মাঠ মাতিয়েছেন এই টাইগার পেসার। অভিজ্ঞ এই ক্রিকেটারের অভিজ্ঞতার ওপর আস্থা রেখে চেন্নাইয়ের বোলিং কোচ মুস্তাফিজকে বিশ্বমানের বোলার হিসেবে আখ্যায়িত করেছেন।

চেন্নাই সুপার কিংসের বোলিং ইউনিট নিয়ে কথা বলতে গিয়ে ব্রাভো বলেন, ‘আমাদের দুর্দান্ত একটি দল রয়েছে। গত মৌসুমে আমরা যেখানে শেষ করেছি এবার সেখান থেকে শুরু করতে চাই। অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে আমরা সত্যিই অনেক ভালো খেলেছি। এই বছর তো শার্দুলকে ফিরে পেয়েছি, যেটা বোনাস।’

মুস্তাফিজের প্রসঙ্গে চেন্নাইয়ের বোলিং কোচ বলেন, ‘মুস্তাফিজ বেশ অভিজ্ঞ এবং বিশ্বমানের। আমাদের দলে পাথিরানা আছে, যাকে আমরা বেবি মালিঙ্গা ডাকি। তুষার দেশপান্ডে, যে গত মৌসুমে ভালো করেছিল। এই ছেলেদের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে এবং আসন্ন মৌসুমের দিকে তাকিয়ে আছি।’

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরের পর্দা উঠবে ২২ মার্চ। প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে লড়বে মুস্তাফিজের চেন্নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *