বেগমগঞ্জ বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান মহিন উদ্দীন

ধর্ম

এপ্রিল ৯, ২০২৪ ২:২১ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি:

প্রতিটি মুসলমানের জন্য বিশেষ আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর।এক বছর ধরে এই দিনটার অপেক্ষা থাকে মুসলিম হৃদয়ে।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর উল্লেখ করে নোয়াখালীর বেগমগঞ্জ পৌরসভার বিশিষ্ট রাজনীতি বিদ সমাজসেবক ও সংগঠক মোঃ মহিন উদ্দীন তিনি বলেন,ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুর ফিতরের আনন্দঘন মূহুর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।

তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য, ভ্রাতৃত্ব,দয়া,সহানুভুতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

মোঃ মহিন উদ্দীন তিনি আরো বলেন, নিরাপদ’ ঈদের প্রত্যাশা থাকল,বিশ্বের প্রতিটি, মুসলিমদের,আনন্দময় প্রতিটি মুহূর্তে অনাবিল পৃষ্ঠপোষকতায় সুখ-শান্তি নিয়ে আমাদের পবিত্র ঈদ আয়োজন করা।

সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা”ঈদ মোবারক। যে যেখানেই আছেন,সুস্থ থাকুন ও ভালো থাকবেন পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ উজ্জাপিত করুন।
আমরা প্রতিটি মুসলমান ভাই ভাই সকলের সুখ-দুঃখ ভাগাভাগি করে,আনন্দময়
‘এই ঈদুল ফিতরের আনন্দ ও খুশি ছড়িয়ে পড়ুক নোয়াখালী জেলার বাসি সহ,বেগমগঞ্জ উপজেলা সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে। সুখ শান্তি আর অনাবিল আনন্দের অনুভূতি প্রকাশ। সবাইকে ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *