বেইলি রোডে আগুন: স্যাম্পল দিতে সেই সাংবাদিক বৃষ্টির মা ঢাকায়

বেইলি রোডে আগুন: স্যাম্পল দিতে সেই সাংবাদিক বৃষ্টির মা ঢাকায়

দেশজুড়ে স্লাইড

মার্চ ৪, ২০২৪ ১১:২০ পূর্বাহ্ণ

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত হন নারী সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুন। বৃষ্টি খাতুন নাকি অভিশ্রুতি শাস্ত্রী— এ দুই নামের জটিলতায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের মর্গে পড়ে আছে মরদেহ।

লাশ হস্তান্তর নিয়ে জটিলতা তৃতীয় দিনেও শেষ হয়নি। নিহত ওই সাংবাদিক অভিশ্রুতি নাকি বৃষ্টি খাতুন সেই পরিচয় নির্ধারণে রোববার (৩ মার্চ) সকালে তার বাবা সবুজ শেখের ডিএনএ টেস্টের স্যাম্পল নেয়া হয়েছে। বিকেলে স্যাম্পল দিতে ডাকা হয়েছে ঢাকায় তার মা বিউটি বেগমকে।

মারা যাওয়া অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুনের বাবা সবুজ শেখ বলেন, থানা থেকে অপমৃত্যুর কাগজপত্র পেয়েছি। অন্যান্য কাগজপত্রও প্রস্তুত। আমার ও বৃষ্টির ডিএনএ টেস্টের স্যাম্পল নিয়েছে। ওর মা স্যাম্পল দেওয়ার জন্য ঢাকায় আসছেন। পৌঁছাতে রাত হয়ে যাবে। সোমবার (৪ মার্চ) সকাল ১০টায় আবার রমনা থানায় যাবো। সেখান থেকে ডিএনএ টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে। এরপর সবমিলে গেলেই আমরা মরদেহ বুঝে পাবো এমনটিই বলেছে পুলিশ।

কুষ্টিয়ার খোকসা উপজেলার বেতবাড়ীয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মজিদ বলেন, আমরা উদ্বেগ উৎকণ্ঠায় আছি। গ্রামের মানুষ বৃষ্টির মরদেহ আসার অপেক্ষায় আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *