বিয়ের ভোজে ম্যাকডোনাল্ডসের মিল বক্স!

বিয়ের ভোজে ম্যাকডোনাল্ডসের মিল বক্স!

মজার খবর স্পেশাল

জুন ১৯, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ

বিয়েবাড়ি মানেই হইচই, আনন্দ, নাচ-গান, সাজসজ্জা আর প্রচুর প্রচুর খাওয়াদাওয়া। বিয়েবাড়িতে ভাল খাওয়াদাওয়া না হলে কিন্তু মুখভার হয়ে যায় অতিথিদের। বিয়ের অন্যান্য আয়োজন যতই ভাল হোক না কেন, অনেক অতিথির কাছে বিয়ের খাওয়াদাওয়াটাই আসল। বিয়ের মেনু ঠিক করতে তাই অনেক খরচও করেন দম্পতিরা।

সম্প্রতি টর‌ন্টোর এক দম্পতির করা বিয়ের ভোজের আয়োজন নিয়ে হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে। বিয়ের ভোজের দায়িত্ব কোনও ক্যাটারিং সংস্থার উপর দেননি তারা। বিয়ের ভোজ তারা আনিয়েছেন ম্যাকডোনাল্ডস থেকে।

ইজি বারেতো এবং তার সঙ্গী জাস্টিন বিয়ের দিনে খাদ্য সরবরাহকারী অ্যাপের মাধ্যমে ম্যাকডোনাল্ডস থেকে ১০০টি ডাব্‌ল চিজ বার্গার, ১০০টি ফ্রায়েড চিকেন ও ৫০ প্যাকেট ফ্রেঞ্চ ফ্রাই আনিয়েছিলেন।

দম্পতির বক্তব্য, তারা রীতি মেনে বিয়ে করতে চাননি। অতি সাধারণ হলেও তারা চাইছিলেন, তাদের বিয়েতে কোনও নতুন চমক থাকুক। ইজি বলেন, এমন অনেক কম মানুষই আছেন, যারা মদ্যপানের পর ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ভালবাসেন না। অতিথিদের মধ্যে কেউ কেউ নিজেদের মিল বক্স বাড়িতেও নিয়ে গিয়েছেন। আমাদের এই ভাবনা অতিথিদের বেশ ভাল লেগেছে। ম্যাকডোনাল্ডসের খাবার আমাদের দু’জনেরই খুব পছন্দ। সকলেই তো লোকের কথা চিন্তা করে বিয়ের ভূরিভোজের আয়োজন করেন। আমরা নিজেদের পছন্দকে গুরুত্ব দিয়েছি। বিয়েটা তো আমাদের। তাই মনে করি, নিজেদের পছন্দের কথাটাই সবার আগে মাথায় রাখা দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *