বাবা দিবসে কাকে ইঙ্গিত করে খোঁচা দিলেন পরীমনি?

বাবা দিবসে কাকে ইঙ্গিত করে খোঁচা দিলেন পরীমনি?

বিনোদন স্পেশাল

জুন ১৮, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ

জুন মাসের তৃতীয় রোববার প্রতিবছর বিশ্বব্যাপী বাবা দিবস পালন করা হয়। দিনটিতে বিশেষভাবে বাবাদের স্মরণ করে উদযাপন করেন সন্তানরা। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বাবাদের নিয়ে নানান স্মৃতি শেয়ার করেন।

এ থেকে বাদ যাননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনিও। রোববার ভোর ৫টার দিকে বাবা নিয়ে খোঁচা দিয়ে বসলেন এই চিত্রনায়িকা।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাসে পরীমনি লিখেছেন— এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছ না শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না!

তিনি লেখেন, অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেই নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (ফ্রেন্ড) সঙ্গে আছে! লুজার।

অনেক বছর আগেই বাবা-মা হারানো পরীমনি আরো লেখেন, ‘মা-বাবা নেই এই কষ্ট ঢের ভালো এমন থাকার থেকে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধইরা।’

এদিকে সেই স্ট্যাটাসে কারো নাম উল্লেখ না করলেও নেটিজেনদের ধারণা— এটি পরীমনি তার সন্তানের বাবাকে উদ্দেশ্য করেই লিখেছেন।

রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্প্রতি তার তিন অভিনেত্রী বান্ধবীর ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় রাজ-পরীর দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। তখনই জানা যায়, আলাদা থাকছেন দুজনে। মাঝে মাঝে সন্তানকে দেখতে আসেন রাজ।

বেশ কয়েকটা ঘণ্টা আগে ছেলে রাজ্যের সঙ্গে মিষ্টি একটি ভিডিও পোস্ট করেন পরীমনি। মায়ের সঙ্গে ছোট্ট রাজ্যের ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটির ক্যাপশনে পরীমনি লেখেন— ‘আমার আব্বা’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *