বিয়ের এক যুগ পর যে গোপন কথা ফাঁস করলেন কারিনা

বিয়ের এক যুগ পর যে গোপন কথা ফাঁস করলেন কারিনা

বিনোদন স্পেশাল

আগস্ট ২৩, ২০২৩ ৯:৩১ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। এ দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে দুই পুত্র। তাদের সাড়ে ৬ বছর বয়সী বড় ছেলের নাম তৈমুর আলী খান, ২ বছর বয়সী ছোট ছেলের নাম জেহ আলী খান।

২০১২ সালে বিয়ে করেন কারিনা কাপুর খান ও সাইফ আলি খান।  দাম্পত্যের বয়স প্রায় এক যুগ। এতগুলো বছর পার করলেও রান্নাঘরে পা রাখেননি কোনোদিন পা রাখেননি কারিনা। রান্নাবান্না একেবারেই পারেন না তিনি।

খানিকটা অকপটেই কারিনা স্বীকার করেন, পানি পর্যন্ত নাকি গরম করতে পারেন না। তাই সাইফের মতো স্বামী পেয়ে ভাগ্যবতী মনে করছেন নিজেকে।

কারিনা এবং সাইফ দুজনেই অভিনয় জগতের মানুষ। এর মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। বিয়ের এত বছর পরও তাদের দাম্পত্যের সমীকরণ যেমন অটুট, তেমনই ব্যক্তিগত ভাবেও বদলাননি করিনাও। সম্প্রতি দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান কারিনা। সেখানেই তার দাম্পত্যের অজানা এই দিক তুলে ধরেন তিনি।

কারিনা জানান, সপ্তাহান্তে কোনো কাজ না রাখার চেষ্টা করেন সাইফ। দুই ছেলে তৈমুর ও জেহের সঙ্গে সময় কাটান। রান্নাবান্না করেন, ছেলেদের সঙ্গে খেলাধুলা করেন।

কারিনার কথায়, সাইফ অসম্ভব ভাল রান্না করে। আমি গর্বিত এমন একজনকে স্বামী হিসাবে পেয়ে। কিন্তু আমার ভরসা ফুড অ্যাপ। ঠিক করে জল গরমও করতে পারি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *