বিপিএল থেকে ‘বিরতি’ নিলেন মাশরাফী

বিপিএল থেকে ‘বিরতি’ নিলেন মাশরাফী

খেলা স্লাইড

জানুয়ারি ৩১, ২০২৪ ১:৪৮ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসর থেকে বিরতি নিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা। তার দল সিলেট স্ট্রাইকার্স এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

বুধবার এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে, সংসদের হুইপ হিসেবে সঠিকভাবে দায়িত্ব পালনের স্বার্থে সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা চলমান দশম বিপিএল থেকে বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রাজনৈতিক কাজ ও দায়িত্বের ফাঁকে সুযোগ পেলে চলতি মৌসুমে তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

সিলেটকে চলতি আসরের শুরু থেকে নেতৃত্ব দিচ্ছিলেন মাশরাফী। তার জায়গায় নতুন অধিনায়কের নামও জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। বিবৃতিতে বলা হয়েছে, মাশরাফীর জায়গায় সিলেটের সহ অধিনায়ক মোহাম্মদ মিঠুনই দলকে নেতৃত্ব দেবেন।

এবারের বিপিএলে নামের ভারে অন্যতম ফেভারিট হলেও মাঠের পারফরম্যান্সে হতাশা উপহার দিয়েছে সিলেট। এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে সবগুলোতেই হারের মুখ দেখেছে দলটি। বর্তমানে টেবিলের তলানীতে রয়েছে তারা।

দলের খারাপ পারফরম্যান্সের পেছনে মাশরাফীর দায় দেখছেন অনেকেই। পুরোপুরি ফিট না থাকায় ব্যাটিং বা বোলিং কোনোটাই শতভাগ করতে পারছেন না জাতীয় দলের সাবেক অধিনায়ক। তার সরে যাওয়ায় সিলেট কেমন করে, সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *