বিতর্কের মুখে সাই পল্লবী

বিনোদন

জুন ১৭, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ

বিনোদন দুনিয়ার সঙ্গে তাল মিলিয়ে চলতে যখন নিজেদের প্রকৃত রূপ মেকআপের আড়ালে ধামাচাপা দেন তারকা। সেখানে এ সমীকরণের সম্পূর্ণ বিপরীতে হেঁটে নজির তৈরি করেছেন দক্ষিণী তারকা সাই পল্লবী সেন্থামারাই। মুখের ব্রণের দগদগে দাগ আর উস্কোখুস্কো চুল নিয়েই করে চলেছেন সাবলীল অভিনয়।

আর তার এ অপ্রাকৃতিক সৌন্দর্য কেড়েছে দর্শকের মন। তার স্নিগ্ধ মুখখানায় যেন অন্য রকম প্রশান্তি। তার সুন্দর মুখশ্রীর অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। বরাবরই রোমান্টিক ঘরানার সিনেমা করেন এই তারকা।

তার অভিনয় ও সুন্দরের প্রেমে পড়েনি এমন হয়ত খুঁজে পাওয়া দুষ্কর। তবে এবার ধর্মীয় বিদ্বেষমূলক অপরাধ এবং সাম্প্রদায়িক সহিংসতার কথা বলায় বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। বিতর্কিত সিনেমা কাশ্মীর ফাইলস এবং মুসলিম পরিবহনকারীকে হত্যার ঘটনা নিয়ে মন্তব্য করেছেন সাই। সাইয়ের নতুন সিনেমা ভিরতা পারভামের সাক্ষাতকারে এ সকল ইস্যু নিয়ে প্রশ্নের উত্তর দিয়েছেন।

এসময় সাই জানান, ‘কাশ্মীর ফাইলে দেখানো হয়েছিল, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে হত্যা করা হয়েছিল। যদি বিষয়টিকে ধর্মীয় সংঘাত হিসাবে নেই, সাম্প্রতিক একটি ঘটনা ঘটেছে যেখানে গরু পরিবহনকারী একজন মুসলিম চালককে মারধর করা হয়েছে এবং ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে বাধ্য করা হয়েছে। সুতরাং, এ দুটি ঘটনার মধ্যে কোনো পার্থক্য নেই।’

যদিও এ মন্তব্য করার পর পরই বিতর্কের মুখোমুখি হয়েছেন সুন্দরী এই অভিনেত্রী। নেটিজেনদের একাংশ সাইকে বাহবা দিলেও আরেক অংশ ধুয়ে দিচ্ছেন তাকে। কেউ কেউ বলেছেন এমন্য মন্তব্য করার আগে সাইয়ের আরও ভেবে চিন্তে কথা বলা উচিত ছিল। বেনু উড়ুগুলা পরিচালিত ভিরতা পারভাম সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১৭ জুন মুক্তির কথা রয়েছে। বর্তমানে এ সিনেমার প্রচারে সময় পার করছেন। নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারভাম’ সিনেমার কাহিনী।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *