‘বাহুবলী সমুচা’ ৩০ মিনিটে শেষ করলেই পাবেন ৭১ হাজার টাকা

‘বাহুবলী সমুচা’ ৩০ মিনিটে শেষ করলেই পাবেন ৭১ হাজার টাকা

মজার খবর স্পেশাল

জুলাই ২১, ২০২৩ ১২:২৩ অপরাহ্ণ

মুষলধারে বৃষ্টি হচ্ছে। বিকেল গড়িয়ে গেলেই নামবে সন্ধ্যা। এমন দিনে ভাজাপোড়া ছাড়া বাঙালির সন্ধ্যার আমেজ একেবারেই জমে না। শুধু বাঙালি কেন, উপমহাদেশের যেকোনো কোণেই ভারী বর্ষণ হলেই পকোড়া কিংবা ‘সমুচা’ পাতে পড়ে। তবে, ‘বাহুবলী সমুচা’র কথা শুনেছেন? ওজন ১২ কেজি।

জন্মদিন সাধারণত কীভাবে পালন করেন? কেক কেটে? এবার সিঙ্গারা কেটে পালন করতে পারেন! ঠিকই পড়ছেন! ‘বাহুবলী সমুচা’ বা ‘বাহুবলী সিঙারা’ আপাতত ভাইরাল। ভারতের মেরঠের এই বৃহদাকার সিঙ্গারা এখন কাড়ছে নজর। চ্যালেঞ্জ একটাই, ৩০ মিনিটে শেষ করতে হবে এই সিঙ্গারা। আর সেই সিঙারা ৩০ মিনিটে শেষ করতে পারলেই ৭১ হাজার টাকার পুরস্কার মূল্য জিতে নিতে পারবেন।

মেরঠের কুশল সুইটসে এই ‘বহুবলী সমুচা’ পাওয়া যাচ্ছে। মেরঠের লালকুরতির এই মিষ্টির দোকানের সিঙ্গারা বেশ জনপ্রিয় হয়েছে। দোকানের মালিক বলছেন, ক্রেতাদের নজর কাড়তেই তিনি এমন পদক্ষেপ করেছেন। আর তার জন্যই ১২ কেজির সিঙ্গারা সামনে এসেছে। দোকানের মালিক কুশল। তিনি বলছেন, অনেকেই জন্মদিনে কেক কাটার চেয়ে বাহুবলী সিঙ্গারা কেটে খেতে পছন্দ করবেন। আর সেই আশা থেকেই এই বাহুবলী সিঙারার ভাবনা এসেছে।

অনেকেই জন্মদিনে কেক কাটার চেয়ে বাহুবলী সিঙ্গারা কেটে খেতে পছন্দ করেন। ছবি: সংগৃহীত

অনেকেই জন্মদিনে কেক কাটার চেয়ে বাহুবলী সিঙ্গারা কেটে খেতে পছন্দ করেন। ছবি: সংগৃহীত

এদিকে, ৭১ হাজার টাকা পাওয়ার লোভ ৩০ মিনিটে এই বিশালাকার সিঙ্গারা খাওয়া নিয়েও মানুষের মধ্যে রয়েছে আগ্রহ। সবমিলিয়ে তার দোকানের দিকে মানুষের নজর কাড়তেই এমন পদক্ষেপ নিয়েছেন কুশল, বলে জানিয়েছেন। বহু সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারেরও এই সিঙারা দিকে গিয়েছে চোখ।

জানা গেছে, এই বৃহদাকার সিঙারা তৈরিতে ১ হাজার ৫০০ টাকা খরচ হয়েছে। এদিকে, সিঙারা নিয়ে যখন মাতোয়ারা মেরঠ, তখন তেলাঙ্গানায় ১ টাকা দামের বিরিয়ানি খাওয়ার হিড়িক দেখার মতো ছিল। সেখানে এম্পায়ার হোটেল খোলার দিনেই করিমনগরে হোটেলের সামনে ১ টাকা মূল্যে ১ প্লেট বিরিয়ানি খেতে মানুষের ভিড় ছিল দেখার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *