‘বাবর আমার সাবেক স্ত্রী না যে তাকে অপছন্দ করব’

‘বাবর আমার সাবেক স্ত্রী না যে তাকে অপছন্দ করব’

খেলা

মে ৩১, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ

একটা সময়ে পাকিস্তানের অন্যতম সেরা পেসার ছিলেন মোহাম্মদ আমির। কোচদের সঙ্গে বনিবনা না হওয়ায় অভিমানে প্রতিভা থাকা সত্ত্বেও অল্প বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।

এই তারকা পেসার সবশেষ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের বিপক্ষে বোলিংয়ের সময় জাতীয় দলের সাবেক সতীর্থকে মেজাজ দেখান।

শুধু তাই নয়! পাকিস্তানের এ সময়ের তারকা ব্যাটসম্যান বাবর আজমকে নিয়ে নেতিবাচক মন্তব্যেরও অভিযোগ রয়েছে আমিরের বিরুদ্ধে। সেই সব অভিযোগে জিও নিউজের একটি শোতে অংশ নিয়ে খোলামেলা কথা বলেছেন মোহাম্মদ আমির।

৩১ বছর বয়সি এই তারসা পেসার বলেন, বাবর আজম আমার সাবেক স্ত্রী না যে তাকে আমি অপছন্দ করব। বাবরের সঙ্গে পাঁচ বছর ধরে খেলেছি, আমাদের মধ্যে কখনই ঝগড়া হয়নি। আমাদের মধ্যে সবসময় ভালো বোঝাপড়া আছে এবং একজন জুনিয়র খেলোয়াড় হওয়ায় তিনি আমাকে সবসময় সম্মান দিয়েছেন।

আমির বলেন, আমি সবসময় বলেছি বাবর আজম টেস্ট এবং ওয়ানডেতে দুর্দান্ত ব্যাটসম্যান; কিন্তু টি-টোয়েন্টিতে তার সাথে আমার মতামত নাও মিলতে পারে। একজন বোলার হিসেবে আমি বাবরকে টি-টোয়েন্টি ফরম্যাটে হুমকিস্বরূপ মনে করি না। এখন কেউ যদি আমার এই বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করেন তাহলে আমি তার জন্য শুধু প্রার্থনাই করতে পারি।

আমির আরও বলেন, যারা আমার কথাকে ভুলভাবে উপস্থাপন করেছেন তাদের কাছে আমি জিজ্ঞাসা করতে চাই, আমার এমন একটি সাক্ষাৎকার দেখান যেখানে আমি বলেছি যে, বাবর একজন টেলেন্ডার (আনাড়ি) খেলোয়াড়। আমার সব সাক্ষাৎকারে আমি তাকে পাকিস্তানের সেরা ব্যাটসম্যান বলেছি এবং অনেক জায়গায় বলেছি যে, তার কৌশলের কারণে ওয়ানডে এবং টেস্ট ম্যাচে তার বিরুদ্ধে বোলিং করা কঠিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *