বাংলাদেশ ম্যাচের আগে কেন, জরিমানা গুনলেন রোহিত!

খেলা

অক্টোবর ১৯, ২০২৩ ২:২৬ অপরাহ্ণ

চলমান ভারত বিশ্বকাপের ১৭ তম বাংলাদেশ ও ভারত ম্যাচের আগে তিনবার জরিমানা দিতে হয়েছে অধিনায়ক রোহিত শর্মাকে। তবে সেই জরিমানা ক্রিকেট মাঠের ভেতরের কারণ নয়, সেটা ক্রিকেটের বাইরের কারণ। ওভার স্পিডে গাড়ি চালানো যায় রোহিতকে জরিমানা করেছে পুনে পুলিশ।

পুনে মিররের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ভারত দলের সঙ্গে যোগ দিতে মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ে দিয়ে ওভার স্পিডে পুনে যাচ্ছিলেন রোহিত। তার ল্যাম্বরগিনি গাড়িটির গতি ছিল ঘণ্টায় ২১৫ কিলোমিটার। যে কারণে তার বিরুদ্ধে তিনবার ট্রাফিক আইন ভঙ্গের অভিযোগ তোলা হয়েছে। জরিমানা বাবদ কত টাকা রোহিতকে দিতে হয়েছে, তা অবশ্য অজ্ঞাত।

ট্রাফিক বিভাগের সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমটি জানিয়েছে, রোহিতের গাড়িটির গতি মাঝেমধ্যে ২১৫ কিলোমিটারও অতিক্রম করেছিল। যা তার জন্য দূর্ঘটনার কারণ হতে পারতো। টুর্নামেন্ট চলাকালীন এবং নিজের নিরাপত্তার কথা মাথায় রেখে তার টিম বাসে ভ্রমণ করা উচিত ছিলো।

চলতি বিশ্বকাপে ভাল ছন্দে রয়েছেন হিটম্যান। আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করেন। পাকিস্তানের বিরুদ্ধেও দুর্দান্ত ব্যাটিং করেন তিনি। সেই ম্যাচের পরে বাড়িতে ফিরে গিয়েছিলেন ভারতীয় অধিনায়ক। পরে গতকাল মুম্বাই থেকে দামী ল্যাম্বরগিনি চালিয়ে সোজা পুনে স্টেডিয়ামে যান রোহিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *