বছর শেষে সেরা হলেন তারা

বছর শেষে সেরা হলেন তারা

বিনোদন স্পেশাল

জানুয়ারি ২, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ণ

বছরের শেষ মুহূর্তে এসে বছরজুড়ে টিকটকে আলোচিত ও জনপ্রিয় ভিডিও নির্মাতাদের শীর্ষ তালিকা প্রকাশ করেছে শর্ট ভিডিও ও বিনোদনের অনলাইন প্লাটফর্ম টিকটক। ট্রেন্ড বিশ্লেষণ ও অভ্যন্তরীণ গবেষণার মাধ্যমে জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত টিকটকে প্রকাশ হওয়া জনপ্রিয় ও আলোচিত ভিডিওগুলো নিয়ে প্রকাশ করা হয়েছে এই তালিকা।

প্লাটফর্মটিতে বিনোদন, লাইফস্টাইল, শিক্ষা, খেলাধুয়া ও সাংস্কৃতির কনটেন্ট রয়েছে। যা বিভিন্ন সময় ব্যবহারকারী দর্শকদের মুগ্ধ করেছে। আর প্রকাশ হওয়া তালিকায় ভিডিও নির্মাতাদের মধ্যে শীর্ষে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির, মেহজাবিন চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অনির্বাণ কায়সার, হৃদি শেখ।

‘ফর ইউ’ ফিড-এ আলোচিত ছিল তাদের ভিডিওগুলো। যেখানে রমজান প্রস্তুতি শেয়ার করেছেন সাফা কবির। ঈদের প্রস্তুতি, প্রথাগত সৌন্দর্য ও ফ্যাশন তুলে ধরেছেন মেহজাবিন, দুর্গা পূজার উৎসবের লুক শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম এবং অনির্বাণ কায়সার তুলে ধরেছেন বাংলাদেশের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য। আর হৃদি শেখ শেয়ার করেছেন মেরিল প্রথম আলো পুরস্কারের লাল গালিচার মুগ্ধকর লুক।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ। এ ব্যাপারে টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত জানিয়েছেন, ২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণে রোমাঞ্চিত আমরা। টিকটক এমন একটি প্লাটফর্মে পরিণত হয়েছে যে, এখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *